×

জাতীয়

চার্জ গঠন শুনানি: রবিবার আদালতে যাচ্ছেন পরী মনি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ জানুয়ারি ২০২২, ১২:২৫ পিএম

চার্জ গঠন শুনানি: রবিবার আদালতে যাচ্ছেন পরী মনি

পরী মনি

চার্জ গঠন শুনানি: রবিবার আদালতে যাচ্ছেন পরী মনি

পরী মনি

রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরী মনিসহ তার দুই সহযোগী আশরাফুল ইসলাম দীপু ও কবির চৌধুরীর বিরুদ্ধে চার্জ (অভিযোগ) গঠনের জন্য রবিবার (২ জানুয়ারি) দিন ধার্য রয়েছে। এজন্য এদিন সকাল সাড়ে ৯ টার দিকে ঢাকা মহানগর আদালতে হাজির হবেন পরী মনি।

বিষয়টি শনিবার (১ জানুয়ারি) ভোরের কাগজকে নিশ্চিত করেছেন পরী মনির আইনজীবী নীলাঞ্জন রিফাত সৌরভী। তিনি আরো বলেন, ২ জানুয়ারি পরী মনির মাদক মামলাটির চার্জ গঠনের দিন ধার্য রয়েছে। আমরা শুনানি করব। কোন বিষয়ের ওপর শুনানি করবেন প্রশ্নে এখনই কিছু বলতে চান না বলে জানান তিনি।

এর আগে, গত ১৪ ডিসেম্বর পরী মনিসহ তিনজনের বিরুদ্ধে মাদক মামলাটির চার্জ গঠনের জন্য দিন ধার্য ছিল। সেদিন পরী মনি আদালতের উদ্দেশ্যে রওনা হয়েছিলেন। কিন্তু হঠাৎ করেই তার ভার্টিগো রোগটি বেড়ে যায়। গাড়ির মধ্যেই মাথা ঘুরে পড়ে যান তিনি। এ অবস্থায় তাকে আবার বাসায় ফিরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। তাই চার্জ শুনানি পেছানোর জন্য আবেদন করেন তার আইনজীবীরা। আদালত আবেদনটি মঞ্জুর করে চার্জ গঠনের শুনানি পিছিয়ে ২ জানুয়ারি নতুন দিন ধার্য করেন।

গত ৪ অক্টোবর মামলাটির তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল আদালতে চার্জশিট দাখিল করেন। পরে ১৫ নভেম্বর পরী মনিসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ। তবে পরী মনিসহ তিনজন বর্তমানে জামিনে রয়েছেন।

গত ৪ আগস্ট বিকেলে বনানীর বাসায় প্রায় চার ঘণ্টা অভিযান শেষে পরী মনিসহ তিনজনকে দেশি-বিদেশি মদের বোতল ও এলএসডি মাদকসহ আটক করা হয়। পরে বনানী থানায় র‍্যাব বাদী হয়ে পরী মনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে।

এ মামলায় পরী মনির প্রথম দফায় চারদিন, দ্বিতীয় দফায় দুইদিন ও তৃতীয় দফায় একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। পরে তাকে কাশিমপুর কারাগারে নেয়া হয়। গ্রেপ্তারের ২৬ দিন পর ৩১ আগস্ট পরী মনিকে নারী, শারীরিক অসুস্থতা ও অভিনেত্রী এই তিনটি বিবেচনায় জামিন দেন আদালত। সে সময় থেকে পরি মনিসহ তার দুই সহযোগী জামিনে আছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App