×

খেলা

অস্ট্রেলিয়া শিবিরে করোনার ধাক্কা, পজিটিভ ট্রেভিস হেড

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ ডিসেম্বর ২০২১, ১২:৫১ পিএম

অস্ট্রেলিয়া শিবিরে করোনার ধাক্কা, পজিটিভ ট্রেভিস হেড

ট্রেভিস হেড

আগামী ৫ জানুয়ারি থেকে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে (এসসিজি) শুরু হবে অ্যাসেজ সিরিজের চতুর্থ টেস্ট ম্যাচ। তবে খেলা শুরু হওয়ার আগেই বড় ধাক্কা অস্ট্রেলিয়া শিবিরে। অজি ব্যাটসম্যান ট্রেভিস হেড করোনা পজিটিভ, ফলে সিডনি টেস্ট থেকে বাদ পড়েছেন তিনি। মিচেল মার্শ, নিক ম্যাডিনসন এবং জোস ইংলিসকে অস্ট্রেলিয়া দলে কভার হিসেবে রাখা হয়েছে। অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের মধ্যে চলতি অ্যাসেজ সিরিজের চতুর্থ টেস্টের আগে করোনার কারণে দুই দলই বিপাকে পড়েছে। ইংলিশ কোচ ক্রিস সিলভারউডও, করোনার কারণে সিডনি টেস্টে থাকতে পারবেন না। খবর হিন্দুস্তান টাইমস।

একই সময়ে, ম্যাচ রেফারি ডেভিড বুনও কোভিড পরীক্ষায় পজিটিভ পাওয়া গেছে এবং তাকে সিডনি টেস্ট থেকে বাদ দেওয়া হয়েছে। আইসিসির আন্তর্জাতিক রেফারি প্যানেলের সদস্য স্টিভ বার্নার্ড চতুর্থ টেস্টের ম্যাচ রেফারি হিসেবে তার স্থলাভিষিক্ত হবেন। সিরিজের কথা বললে, অস্ট্রেলিয়া প্রথম তিনটি টেস্ট ম্যাচ জিতে সিরিজে অপ্রতিরোধ্য লিড নিয়েছে। পুরো সিরিজে ইংল্যান্ডের পারফরম্যান্স বেশ হতাশাজনক।

অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং, ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভনের মতো কিংবদন্তিরা ইংল্যান্ড টেস্ট দলের পারফরম্যান্স নিয়ে প্রশ্ন তুলেছেন। সিরিজের প্রথম টেস্টটি ব্রিসবেনে খেলা হয়েছিল, যেটি অস্ট্রেলিয়া নয় উইকেটে জিতেছিল। তারপরে অ্যাডিলেডে দ্বিতীয় টেস্ট, যেখানে অস্ট্রেলিয়া দিবারাত্রির টেস্টে ২৭৫ রানের বিশাল জয় পেয়েছিল। সিরিজের তৃতীয় ম্যাচটি ছিল বক্সিং ডে টেস্ট, মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে খেলা, যা অস্ট্রেলিয়া মাত্র আড়াই দিনে ইনিংস এবং ১৪ রানে জিতেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App