গীতিকার রাসেলের ঝুলন্ত মরদেহ উদ্ধার

আগের সংবাদ

হবিগঞ্জে চলন্ত বাসে সন্তান প্রসব, আজীবন বাস ভাড়া ফ্রি

পরের সংবাদ

নীল রঙের গাউনে নতুন লুকে দীপিকা

প্রকাশিত: ডিসেম্বর ৩১, ২০২১ , ১২:০১ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৩১, ২০২১ , ১২:০১ অপরাহ্ণ

সম্প্রতি মুম্বাইয়ে হয়ে গেল কবীর খানের ছবি ‘৮৩’-এর প্রিমিয়ার শো। আর এ অনুষ্ঠানে স্পেশাল স্ক্রিনিং মোহনীয় রূপে ধরা দিয়েছেন দীপিকা পাড়ুকোন। নজর কেড়েছেন রণবীরও। এ প্রিমিয়ার শোয়ে উপস্থিত ছিলেন ক্রিকেট জগতের অনেক তারকাও। স্ত্রী রোমিকে নিয়েও হাজির হয়েছিলেন কপিল দেব।

দীপিকা পাড়ুকোন পুরো পরিবারকে নিয়ে ‘৮৩’র স্ক্রিনিংয়ে দেখা যায়। এ তারকার মা-বাবা ও বোনের সঙ্গে পোজ দেন। আসেন আলিয়া ভাট, আয়ুষ্মান খুরানা, অঙ্গদ বেদি, নেহা ধুপিয়া ও নোরা ফাতেহিসহ বেশ কয়েকজন বলি তারকা।

এ আয়োজনে ক্যামেরার ঝলক বেশি পড়ে বলিউডের পাওয়ার কাপলের ওপরেই। এদিন নীল রঙের গাউনে নজরকাড়া লাগছিল অভিনেত্রীকে। ইভেন্টের পর দীপিকা ছবি পোস্ট করেছেন সামাজিক মাধ্যমে। পোশাকের সঙ্গে মানানসই নেকলেস পরেছিলেন অভিনেত্রী, সঙ্গে চোখে গাঢ় মেকআপ।

ইনস্টাগ্রামে প্রকাশ করা ছবির ক্যাপশনে দীপিকা লেখেন, ‘দিস ইস ৮৩’। করোনা আবহে বিগত দুই বছর ধরে সিনেমাটির মুক্তি আটকে গিয়েছিল। অবশেষে এটি মুক্তির মুখ দেখছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়