×

খেলা

করোনায় বিপর্যস্ত রিয়াল-বার্সেলোনা, আক্রান্ত ১৭ ফুটবলার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০২১, ০৯:৩৪ এএম

করোনায় বিপর্যস্ত রিয়াল-বার্সেলোনা, আক্রান্ত ১৭ ফুটবলার

রিয়াল ও বার্সেলোনা

এবার স্প্যানিশ লা লিগায়ও দেখা দিয়েছে করোনার প্রাদুর্ভাব। এরআগে ইংলিশ প্রিমিয়ার লিগে হানা দিয়েছিল ঘাতক করোনাভাইরাস। চলতি মাসে স্পেনের দুই শীর্ষ ক্লাব রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার অন্তত ১৭ জন খেলোয়াড়ের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

বুধবার একইদিনে করোনায় আক্রান্ত হয়েছে রিয়াল ও বার্সার চারজন করে মোট আটজন ফুটবলার।

এক বিবৃতিতে রিয়াল জানায়, দলের গোলরক্ষক থিবো কর্তোয়া, দুই মিডফিল্ডার এডুয়ার্ডো কামাভিঙ্গা ও ফেডরিক ভালভার্দে এবং তরুণ ভিনিসিয়াস জুনিয়রের করোনা আক্রান্ত হয়েছে।

ডিসেম্বরের শুরু থেকে গত কয়েক সপ্তাহে এ ভাইরাসে আক্রান্ত হন লুকা মদ্রিচ, মার্সেলো, আন্দ্রে লুনিন, গ্যারেথ বেল, মার্কো অ্যাসেনসিও ও রদ্রিগো। এছাড়াও আক্রান্ত হন হেড কোচ কার্লো আনচেলত্তির ছেলে ও দলের সহকারী কোচ ডেভিড আনচেলত্তি।

এছাড়া বার্সেলোনায় করোনা আক্রান্ত হয়েছেন সাতজন খেলোয়াড়। বুধবার জানা যায়, সামুয়েল উমতিতি, ওসুমানে দেম্বেলে, গাভি ও আলেজান্দ্রো বাল্দের করোনা আক্রান্ত হওয়ার খবর। এর আগে আক্রান্ত হন ক্লেমেন্ত লংলে, দানি আলভেস ও জর্দি আলবা।

বর্তমানে বড় দিনের উৎসবের ছুটিতে আছে বার্সেলোনা। রবিবার লা লিগায় রিয়াল মায়োর্কার মুখোমুখি হবে তারা। লিগে ১৮ ম্যাচ খেলে মাত্র ২৮ পয়েন্ট নিয়ে সাত নম্বরে রয়েছে তারা এবং শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের ঝুলিতে আছে ১৯ ম্যাচে ৪৬ পয়েন্ট।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App