শিক্ষার্থীরা বড় হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলবে

আগের সংবাদ

জিপিএ ৫’র সঙ্গে পাসেও এগিয়ে মেয়েরা

পরের সংবাদ

সাত পাকে বাঁধা পড়লেন ওম-শ্রাবন্তী!

প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২১ , ১:০২ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৩০, ২০২১ , ১:০২ অপরাহ্ণ

টুকটুকে লাল বেনারসি, গা ভর্তি সোনার গয়না আর গোড়ের মালায় সেজে পারফেক্ট বাঙালি কনে শ্রাবন্তী। পাশে টোপর মাথায় দিয়ে তৈরি বর, ওম। কেউ কেউ যখন ভাবছিল ভয় পাবে তারা, সেটা না হয়ে উল্টো ভালোবাসা ছড়িয়ে দিলেন দুজনে! তারই ঝলক নিজেই প্রকাশ্যে আনলেন শ্রাবন্তী। সঙ্গে বুঝিয়ে দিলেন নিন্দকদের অকারণ মাথাব্যাথার দরকার নেই, পর্দায় তাদের রসায়ন কম জমজমাট হবে না।

বিয়ের মৌসুম এমনিতেই জমজমাট। বলিউড থেকে টলিউড সর্বত্রই বিয়ের সানাই বাজচ্ছে। সেই আমেজেই আচমকা বর-কনের বেশে হাজির ওম সাহানি ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নবাগত পরিচালক অয়ন দে-র ‘ভয় পেও না’ ছবির পোস্টার শ্যুটে এমনই রুপে ধরা দিলেন ওম-শ্রাবন্তী। বিয়ের বছর ঘোরবার আগেই আবারও টোপর মাথায় দিয়ে বিয়ের পিঁড়িতে ওম, তবে এবার রিয়েল লাইফে। খবর হিন্দুস্তান টাইমস।

পলক ফেলতেই রোজকার দিনের অনায়াস সাজে ধার দিয়েছেন তারা। ওমের পরনে, জিনস-শার্ট এবং শ্রাবন্তী সেজেছেন সালোয়ার কামিজে। আগামী ৪ঠা জানুয়ারি থেকে শ্যুটিং শুরু হবে এই ছবির। বছর খানেক আগেই ‘হুল্লোড়’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন ওম-শ্রাবন্তী, তবে সেইবার তাদের জোড়িদার ছিল দর্শনা ও সোহম, কিন্তু এবার বদলে গেছে সম্পর্কের সমীকরণ। ভালো বন্ধুত্বটা তো ‘হুল্লোড়’-এর ফাঁকেই তৈরি হয়ে গেছে, এবার আরও গাঢ় হবে ওম-শ্রাবন্তীর বন্ধুত্ব।

কেমন হবে এই ছবির গল্প? ‘ভয় পেও না’তে স্বামী-স্ত্রীর ভূমিকাতেই দেখা যাবে ওম-শ্রাবন্তীকে। চিত্রনাট্য বলছে, অনন্যা (শ্রাবন্তী) ডা. আকাশ চট্টোপাধ্যায়ের স্ত্রী। অনন্যার সঙ্গে সম্পর্ক এক্কেবারে ভালো নয় শাশুড়ি মায়ের। বউমাকে নিয়ে ভয় দেখিয়ে বাড়ি ছাড়া করতে চান। কিন্তু এর মাঝেই গল্পে ঢুকে পড়ে নতুন টুইস্ট। এমনিতে ভূতে ভয় পান শ্রাবন্তী, কিন্তু হরর ছবিতে অভিনয় করতে ভালবাসেন। এটি তার চার নম্বর ভুতুড়ে ছবি। শ্রাবন্তীর কথায়, ‘ভূতের ভয় পেতে ভালবাসি। বেশ একটা গা ছমছমে ব্যাপার।’

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়