×

খেলা

সৌরভের স্বাস্থ্যের খোঁজ নিলেন মমতা, প্রধানমন্ত্রীর দপ্তরও

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ ডিসেম্বর ২০২১, ১০:৩১ এএম

করোনায় আক্রান্ত হয়ে দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন বিসিসিআই সভাপতি তথা প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। কোভিড পজিটিভ হওয়ার খবর সামনে আসার পরেই গোটা ভারত জুড়ে তার ভক্তরা যেমন উদ্বেগ উৎকণ্ঠার মধ্যে সময় কাটাচ্ছেন। তার স্বাস্থ্য নিয়ে তেমনি উদ্বিগ্ন রাজ্যের মুখ্যমন্ত্রী থেকে দেশের প্রধানমন্ত্রী সকলেই। ফোনে সৌরভের স্বাস্থ্যের খোঁজ নিয়েছেন স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়। ফোন করা হয়েছে দিল্লির প্রধানমন্ত্রীর দপ্তর অর্থাৎ পিএমও থেকেও। খবর হিন্দুস্তান টাইমস।

মঙ্গলবার সকালেই খবর এসেছে করোনা আক্রান্ত হয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি। উল্লেখ্য, সোমবার রাতেই তাকে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনা সামনে আসার পরেই সৌরভের দ্রুত আরোগ্য কামনা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্য সরকারের পক্ষ থেকে যে কোনও রকম সাহায্যের আশ্বাসও দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রীর দপ্তর থেকেও ফোনে তার শারীরিক অবস্থার খোঁজ নেওয়া হয়েছে।

সৌরভের হৃদরোগে আক্রান্ত হওয়ার পরে যে ডক্টরস প্যানেল তার দেখভাল করেছিলেন তার অন্যতম সদস্য ড. সপ্তর্ষি বসুর পরামর্শে করোনা পরীক্ষা করা হয়েছিল তার। এর পরেই কোভিড পজিটিভ হন সৌরভ। মোদি, মমতার পাশাপাশি অমিতাভ বচ্চনের পক্ষ থেকেও মেসেজ করে তার স্বাস্থ্যের খোঁজ নেওয়া হয়েছে। চলতি বছরের গোড়ার দিকেই হার্টে তিনটি স্টেন্ট বসেছিল গাঙ্গুলির। চিকিৎসা বিজ্ঞানের ভাষাতে মোনোক্রোনাল অ্যান্টিবডি থেরাপি করা হয়েছে তার। এখন জ্বর ও শ্বাসকষ্ট নেই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App