×

সারাদেশ

সুগন্ধায় লঞ্চ ট্রাজেডি: আরও এক নারীসহ ২ জনের লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ ডিসেম্বর ২০২১, ১০:৫৬ এএম

ঝালকাঠির সুগন্ধা নদীগে এমভি অভিযান-১০ লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনার ছয়দিন পর নিখোঁজ এক নারীসহ ২ জনের মরদেহ বিষখালী নদীতে উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৮ টায় বিষখালী নদীর তীরে চরে আটকে থাকা একটি লাশ দেখতে পেয়ে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেয়। ঘটনাস্থলে পৌঁছে অজ্ঞাত পরিচয়ের এক নারীর মৃতদেহ তুলে ঝালকাঠি লঞ্চটার্মিনালে নিয়ে আসে। এরপর সাড়ে ১০টার দিকে বিষখালী নদীর মানকিসুন্দর এলাকা থেকে আরও এক যুবকের (৩৫) মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা। এনিয়ে লঞ্চ দুর্ঘটনায় নিহতের সংখ্যা দাঁড়ালো ৪৪ জনে।

সকাল সাড়ে ৯টায় মরদেহটি সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে ঝালকাঠি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা শফিকুল ইসলাম। তিনি বলেন, উদ্ধার হওয়া নারীর বয়স আনুমানিক ৩৫ বছর। তার পরনে ছিলো গোলাপী কামিজ। পরে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা দুই জনেরই মরদেহ উদ্ধার করে। তাদের শরীরের আগুনে পোড়ার চিহ্ন রয়েছে।

প্রাথমিক সুরতহালের পর লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে বলে জানিয়েছেন সদর থানার ওসি তদন্ত মো. সাইফুল ইসলাম। অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া অভিযান-১০ লঞ্চের এই দুই মরদেহের পরিচয় মেলেনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App