×

বিনোদন

প্রিয়াঙ্কার বায়োপিকে অভিনয় করতে চান হারনাজ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ ডিসেম্বর ২০২১, ১২:১৬ পিএম

প্রিয়াঙ্কার বায়োপিকে অভিনয় করতে চান হারনাজ

হারনাজ সান্ধু ও প্রিয়াঙ্কা চোপড়া

এ বছর তৃতীয় ভারতীয় সুন্দরী হিসাবে মিস ইউনিভার্সের মুকুট জিতেছেন চণ্ডীগড়ের মেয়ে হারনাজ সান্ধু। গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়াকে নিজের আইকন মানেন হারনাজ। এর আগে একাধিক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কার প্রতি নিজের ভালোবাসার কথা প্রকাশ করেছিলেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে হারনাজ জানিয়েছেন, অভিনেত্রী প্রিয়াঙ্কার চোপড়ার বায়োপিকে অভিনয় করতে পছন্দ করবেন তিনি।

বলিউড হাঙ্গামাকে দেওয়া সম্প্রতি এক সাক্ষাৎকারে হারনাজকে প্রশ্ন করা হয়েছিল, কোন অভিনেত্রীর বায়োপিকে তিনি অভিনয় করতে চান? প্রিয়াঙ্কা চোপড়ার নাম নেন হারনাজ। দেশি গার্লের চরিত্রে অভিনয় করতে তিনি পছন্দ করবেন বলে জানিয়েছেন। প্রিয়াঙ্কার জার্নি অনুপ্রেরণা দেয় তাকে। এই রকম লক্ষাধিক মানুষের প্রেরণা প্রিয়াঙ্কা, মন্তব্য হারনাজের।

ইজরায়েলে অনুষ্ঠিত মিস ইউনিভার্সের ৭০তম এডিশনে ভারতের মুখ উজ্জ্বল করে চণ্ডীগড়ের মেয়ে। সুস্মিতা সেন, লারা দত্তের পর তৃতীয় ভারতীয় সুন্দরী হিসাবে মিস ইউনিভার্সের মুকুট জিতেছেন হারনাজ। নেটমাধ্যমে যখন শুভেচ্ছায় ভাসছেন হারনাজ। সেই সময় তার একটি পুরনো ভিডিয়ো ভাইরাল হয়েছে। ভিডিয়োতে হারনাজকে গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া সম্পর্কে প্রশংসা করতে শোনা যায়। মিস ডিভা ২০২১ খেতাব জেতার পরই হারনাজের এই পুরনো ভিডিয়োটি ছিল। ভিডিয়োতে হারনাজ বলেছিলেন, আমি প্রিয়াঙ্কা চোপড়াকে ভালোবাসি। তার কাছ থেকে অনেক কিছু শিখেছি। তাই আমি সব সময় প্রিয়াঙ্কাকেই বেছে নেব।

ফক্স৫-কে দেওয়া সদ্য এক সাক্ষাৎকারে হারনাজের জয় সম্পর্কে কথা বলতে গিয়ে প্রিয়াঙ্কাও জানিয়েছেন, এই বিষয়টা নিয়ে আমি খুব উচ্ছ্বসিত ছিলাম। ভারতে শেষবার মিস ইউনিভার্স হয়েছিল ২০০০ সালে লারা দত্ত। সেই বছরই আমি মিস ওয়ার্ল্ড হয়েছিলাম। ২১ বছর পর বাড়িতে মুকুট এসেছে এবং ওর বয়স ২১ বছর। যে বছর আমি মিস ওয়ার্ল্ড জিতেছিলাম সেই বছরই ও জন্মেছিল’। তাঁদের বয়স সম্পর্কে পর্যবেক্ষণ করতে গিয়ে হেসে ফেলেছিলেন প্রিয়াঙ্কা। আরও বলেন, ‘আমি ওর জন্য খুব খুশি এবং আশা করি আগামী দিনে ওর যাত্রা আরও সুন্দর হবে। ও খুব স্মার্ট, চমত্কার এবং স্পষ্টভাষী’।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App