×

বিনোদন

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে শাবনূর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ ডিসেম্বর ২০২১, ০৬:৩৫ পিএম

করোনায় আক্রান্ত হয়ে অস্ট্রেলিয়ার সিডনি হাসপাতালে ভর্তি হয়েছেন ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী শাবনূর। বুধবার (২৯ ডিসেম্বর) তার বোন বোন ঝুমুর এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গত সপ্তাহ থেকে জ্বর ছিল। এরপর তার করোনা টেস্ট করালে করোনা পজিটিভ আসে। এরপর বাসায় আইসোলেটেড ছিল। কিন্তু হঠাৎ করেই আজ একটু সমস্যাবোধ করলে অ্যাম্বুলেন্স কল করে হাসপাতালে ভর্তি হন। বর্তমানে হাসপাতালে চিকিৎসকের তত্ত্বাবধানে রয়েছে বলে জানান শাবনূরের বোন ঝুমুর।

নব্বই দশক থেকে দাপটের সঙ্গে অভিনয় করেছেন এই অভিনেত্রী। ঢাকাই সিনেমায় অভিষেকের পর দেশের প্রথম সারির নায়িকা হিসেবে নিজের দ্যুতি ছড়ান এই চিত্রনায়িকা।

নব্বই দশক থেকে ২০১০, টানা অভিনয় করেন শাবনূর। ১৯৯৩ সালে প্রয়াত নির্মাতা এহতেশামের ‘চাঁদনী রাতে’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে তার। ১৯৯৪ সালে জহিরুল হকের ‘তুমি আমার’ চলচ্চিত্রে সালমান শাহ’র বিপরীতে প্রথম অভিনয় করেন শাবনূর। এই চলচ্চিত্রটির পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এই অভিনেত্রীকে। একের পর এক সুপারহিট চলচ্চিত্র উপহার দিয়েছেন ঢালিউডের এই ‘স্বপ্নের নায়িকা’।

সালমান-শাবনূর জুটি বেঁধে ১৪টি সিনেমায় অভিনয় করেন। যার প্রতিটিই দর্শকপ্রিয়তা পায়। সালমানের মৃত্যুর পর চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌস, মান্না ও শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছেন শাবনূর। ২০১২ সালের ২৮ ডিসেম্বর ব্যবসায়ী অনিক মাহমুদ হৃদয়ের সঙ্গে ঘর বাঁধেন শাবনূর। তবে বনিবনা না হওয়ায় ২০২০ সালের ২৬ জানুয়ারি তাদের বিচ্ছেদ হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App