×

রাজধানী

এনার সেই বাসচালকে আটক করেছে র‌্যাব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ ডিসেম্বর ২০২১, ১২:২৯ এএম

এনার সেই বাসচালকে আটক করেছে র‌্যাব

মাইক্রোবাসের সামনের অংশের ওপরে বাস

রাজধানীর খিলক্ষেতে সড়ক বিভাজক ভেঙে বিপরীতমুখী মাইক্রোবাসের উপরে উঠে পড়া সেই এনা পরিবহনের বাসের চালককে আটক করেছে র‌্যাব। এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আব্দুল্লাহ আল মোমেন।

তিনি জানান, মঙ্গলবার সন্ধ্যায় মহাখালী বাস টার্মিনাল থেকে ওই চালককে আটক করা হয়।

চালকের নাম প্রকাশ না করে তিনি বলেন, “ওই বাস চালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ বিষয়ে পরবর্তীতে বিস্তারিত জানান হবে। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”

এরআগে সকালে অফিস শুরুর ব্যস্ত সময়ে বিমানবন্দর সড়কের ডিভাইডার ভেঙে মহাখালী থেকে রওনা হওয়া এনা পরিবহনের বাসটি রাস্তার অন্যপাশে চলে যায় এবং বিপরীতমুখী একটি মাইক্রোবাসের উপরে উঠে যায়। এ ঘটনায় মাইক্রোবাস চালক কিছুটা আহত হন।

এতে ওই সড়কে কিছুটা যানজট তৈরি হয় এবং এনা বাসের চালক ও কর্মীরা পালিয়ে যান। পরে মাইক্রোবাসের আহত চালক বাদী হয়ে এনা পরিবহনের অজ্ঞাতনামা বাস চালককে আসামি করে খিলক্ষেত থানায় মামলা করেন।

এ প্রসঙ্গে এনা পরিবহনের মালিক খন্দকার এনায়েতুল্লাহ বলেন, “র‌্যাব ওই বাসের নিয়মিত চালককে নিয়ে গেছে, যদিও তিনি তখন বাসটি চালাচ্ছিলেন না। ওটা ছিল নাইটের বাস। সিলেট থেকে ট্রিপ নিয়ে এসে চালক চাবি রেখে গেছেন ঘুমাতে। এর মধ্যে কে বা কারা গাড়িটি নিয়ে বেরিয়ে পড়ে ওই ঘটনা ঘটায়। এর সঙ্গে হয়তো আমাদের স্টাফদের কেউ থাকতে পারেন।”

এনা পরিবহন এককভাবে দেশের অন্যতম বৃহৎ পরিবহন কোম্পানি। এ কোম্পানির বহরে কয়েকশ হিনো নন এসি বাস ছাড়াও হুন্দাই ও ইন্দোনেশিয়ার লাকসানার তৈরি বিলাসবহুল ডাবল ডেকার বাসও রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App