রাজধানীতে মোটরসাইকেলের ধাক্কায় যুবক নিহত

আগের সংবাদ

আরও ৩ জনের দেহে ওমিক্রন, মোট শনাক্ত ৭

পরের সংবাদ

হৃত্বিকের সাগরপাড়ের ছবি ভাইরাল

প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২১ , ১১:১১ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ২৯, ২০২১ , ১১:১১ পূর্বাহ্ণ

তিনি সিনেমার শ্যুটিং ফ্লোরে ঢুকলেও খবর আবার বাড়ির বারান্দায় বসে রোদ পোহালেও। আর শার্টলেস অবস্থায় নিজের সুগঠিত, টানটান, নির্মেদ ঊর্ধ্বাংশ পেশ করলে? বড়পর্দায় হলে হইচই আর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ‘তিনি’ অর্থাৎ হৃতিক রোশন। ফের একবার শার্ট খুলে সেলফি তুলেছেন বলিউডের ‘গ্রিক গড’। মাথায় ছড়িয়েছেন ক্যামোফ্লেজ প্রিন্টের টুপি। সঙ্গে সবুজ চোখে একদৃষ্টে তাকিয়ে রয়েছেন ক্যামেরার দিকে। ফলাফল? সামাজিক যোগাযোগ মাধ্যমে হু হু করে ভাইরাল হওয়া শুরু করেছে হৃত্বিকের এই ছবি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনিতে যথেষ্ট সক্রিয় হৃতিক। ছবির প্রচার থেকে শুরু করে জীবনের নানান টুকিটাকি ব্যাপার ভক্তদের শেয়ার করে নেননি তিনি। কখনও বা ইনস্টাগ্রাম থেকে কিংবা টুইট করে ‘পেপ টক’ দিয়ে ভক্তদের মন ছোঁয়া বার্তাও দেন ‘ওয়ার’ এর নায়ক। তবে হৃতিকের শার্টলেস, উষ্ণ ছবিতে সামাজিক যোগাযোগ মাধ্যম যে সবথেকে মজে সেকথা মনে হয় আর না বললেও চলবে। খবর হিন্দুস্তান টাইমস।

সম্প্রতি মলদ্বীপে বেড়াতে গিয়ে ইনস্টাগ্রামে ফের নিজের শার্টলেস ছবি আপলোড করলেন হৃতিক। সেই সেলফি থেকেই স্পষ্ট মালদ্বীপের সৈকতের হোটেলের সুইমিং পুলের ধারে ‘সানবাথ’ নিচ্ছেন তিনি। মাথার টুপিতে লেখা ‘ক্যালিয়েন্ট’। স্প্যানিশ ভাষায় যার অর্থ গরম কিংবা উষ্ণ। যদিও পোস্টের ক্যাপশনে কোনও বাড়তি শব্দ যোগ করেননি হৃত্বিক। স্রেফ জুড়েছেন ইমোজি।

তবে হৃতিকের শার্টলেস ছবি যখন পোস্টে তখন কেই বা ক্যাপশন খুঁটিয়ে পড়বেন? এই মনোভাবের অংশীদার বলিউডের একাধিক ব্যক্তিত্বও। তাই তো বলি-তারকার ছবিতে জনপ্রিয় পরিচালক জোয়া আখতার গোটা গোটা অক্ষরে লিখেই ফেললেন, ‘আমার (ক্যালিয়েন্ট) হট বেবি।’ শিবানী দান্ডেকর, করণ জোহরের আগুনে ইমোজি বার্তাও চোখ এড়ায়নি সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের। ‘ওয়াও ডুগ্গু মামু’ লিখেছেন হৃতিকের ভাগ্নি সুরানিকা সোনি।

প্রসঙ্গত, বিক্রম বেদা ছবির শ্যুটিংয়ের মাঝে কয়েকদিনের ছুটি পেয়ে মা পিঙ্কি রোশন, পুত্র রেহান, ভাগ্নি সুরানিকা, খুড়তুতো ভাই-বোন পশমিনা ও ঈশানকে নিয়ে মলদ্বীপে গিয়েছেন হৃত্বিক।

 

View this post on Instagram

 

A post shared by Hrithik Roshan (@hrithikroshan)

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়