×

আন্তর্জাতিক

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ৪

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০২১, ০২:২৮ পিএম

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ৪

যুক্তরাষ্ট্রের ডেনভার শহরে এক বন্দুকধারীর গুলিতে চারজন নিহত ও পুলিশ কর্মকর্তাসহ অন্তত তিনজন আহত হয়েছেন । ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ডেনভার শহরে এক বন্দুকধারীর গুলিতে চারজন নিহত ও পুলিশ কর্মকর্তাসহ অন্তত তিনজন আহত হয়েছেন । সোমবার (২৭ ডিসেম্বর) স্থানীয় সময় বিকেলে এ ঘটনা ঘটে। এরপর পুলিশের গুলিতে ওই হামলাকারী নিহত হয়।

সিএনএন প্রকাশিত খবরে জানা যায়, পুলিশের ভাষ্যমতে হামলাকারী প্রথমে দুই নারীকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয় ও আরেকজন আহত হন। এরপর সে বন্দুকধারী গাড়িতে করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় চিজম্যান পার্কে এক ব্যক্তিকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে সে নিহত হয়। তারপর ডেনভারে পুলিশ সদস্যরা হামলার সঙ্গে জড়িত গাড়িটি শনাক্ত করতে সক্ষম হয়। সে সময় হামলাকারীর সঙ্গে পুলিশের গোলাগুলি হলেও কোনো পুলিশ অফিসার গুলিবিদ্ধ হননি।

লেকউড পুলিশের মুখপাত্র জন রোমেরো জানান, লেকউডে ওই বন্দুকধারী চতুর্থ ব্যক্তিকে গুলি করে হত্যা করে। এরপর হামলাকারী ঘটনাস্থল থেকে পালিয়ে আসার চেষ্টা করলে পুলিশ ধাওয়া করে। এরপর সে একটি হোটেলে প্রবেশ করলে পুলিশের সঙ্গে পাল্টাপাল্টি গুলি ছোড়াছুড়ি হয়। একপর্যায়ে পুলিশের গুলিতে বন্দুকধারী নিহত হয়। সেখানের গোলাগুলিতে এক পুলিশ কর্মকর্তা ও হোটেলের কর্মচারী আহত হন।

সংবাদ সম্মেলনে পুলিশ কর্তৃপক্ষ জানিয়েছে, এভাবে বন্দুকযুদ্ধের ঘটনায় আশঙ্কার কিছু নেই। বন্দুক হামলার উদ্দেশ্য এখনও জানা যায়নি এবং তদন্ত চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App