×

সারাদেশ

পার্বতীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০২১, ১১:৪৭ পিএম

পার্বতীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ২

দুর্ঘটনা কবলিত পিক-আপটি

পার্বতীপুরে মাছ বোঝাই পিক-আপ ভ্যানের নিচে চাপা পড়ে বাইসাইকেল আরোহী শাহাজাহান আলী (৭১) ও পিক-আপ যাত্রী মাছ ব্যবসায়ী আশরাফুল (৩৫) নামে দুই ব্যক্তি ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এছাড়া পিক-আপ চালক মনির হোসেন (২৫) ও অপরযাত্রী জিয়ারুল হক (৩৭) গুরুত্বর আহত হয়েছেন।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে দুর্ঘটনাটি ঘটে পার্বতীপুর-ফুলবাড়ী সড়কের পশ্চিম শেরপুর এলাকায়। নিহত শাহজাহান আলীর বাড়ি পশ্চিম শেরপুর গ্রামে এবং আশরাফুল নীলফামারী জেলা সদরের কাঞ্চনপাড়া গ্রামের মো. বাসুমিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শাহজাহান আলী বাইসাইকেল যোগে ঔষধ আনতে ভবানীপুর বাজার যাওয়ার প্রাক্কালে বাড়ির সামনে পার্বতীপুর-ফুলবাড়ী ঢাকা এশিয়ান হাইওয়েতে উঠলে জয়পুরহাট থেকে নীলফামারীগামী একটি মাছ বোঝাই পিকআপ ভ্যান তাকে ধাক্কা দেয় এবং পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে উপরের যাত্রী মাছ ব্যবসায়ী আশরাফুল পিকআপের নিচে চাপা পড়ে। এতে দুর্ঘটনাস্থলেই শাহজাহান আলী ও আশরাফুল নিহত হয়। স্থানীয় লোকজন পিকআপ ভ্যান চালকসহ চারজনকে উদ্ধার করে পার্বতীপুর উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেয়। গুরুত্বর আহত পিকআপ চালক মনির হোসেনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং জিয়ারুল হককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ভবানীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আবুল বাশার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে তিনি দুটি লাশ দেখতে পান। আত্মীয় স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা এলে আইনানুগ ভাবে লাশ হস্তান্তরের ব্যবস্থা করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App