×

সারাদেশ

কক্সবাজারে স্কুলছাত্রী ধর্ষণ: প্রধান আসামি আশিক গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০২১, ১২:০৭ পিএম

কক্সবাজারে এক নারী পর্যটককে সংঘবদ্ধ ধর্ষণের মূলহোতা আশিকুল ইসলাম আশিকের রেশ না কাটতেই স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে আশিক নামের আরও একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সকালে চট্টগ্রামের আনোয়ারা চাতুরী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। র‌্যাবের উর্ধ্বতন এক কর্মকর্তা এ তথ্য জানান।

এর আগে গত ১৮ ডিসেম্বর অষ্টম শেণির ছাত্রীকে হোটেলে জিম্মি করে ধর্ষণের অভিযোগে আশিককে প্রধান আসামি করে কক্সবাজার সদর থানায় মামলা ওই স্কুলছাত্রীর বাবা।

মামলা সূত্রে জানা যায়, পরীক্ষার ফল জেনে বাসায় ফেরার পথে আশিক ও তার কয়েক সহযোগী ওই স্কুলছাত্রীকে তুলে নিয়ে যান। পরে কলাতলীর একটি হোটেলে আটকে রেখে তাকে ধর্ষণ করেন আশিক। বিষয়টি জানাজানি হলে ওই স্কুলছাত্রীকে নিয়ে ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে নিয়ে ভর্তি করা হয়।

এর আগে গত রবিবার কক্সবাজারে ভ্রমণে যাওয়া এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলার প্রধান আসামি আশিকুল ইসলাম আশিককে (২৮) গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে চুরি, ছিনতাই, চাঁদাবাজি ও ইয়াবা কারবারে জড়িত থাকারও অভিযোগ রয়েছে। স্বামী সন্তানকে জিম্মি করে কক্সবাজারের একটি হোটেলে তাকে আটকে রেখে ধর্ষণ করা হয়। পরে তাকে উদ্ধার করে র‌্যাব। এ ঘটনার তদন্ত চলছে। গত ২৩ ডিসেম্বর ওই নারীর স্বামী কক্সবাজার সদর মডেল থানায় তার স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলাটি করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App