×

সারাদেশ

এক ভাই হলেন চেয়ারম্যান, আরেক ভাই সদস্য

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০২১, ০৮:২৬ এএম

এক ভাই হলেন চেয়ারম্যান, আরেক ভাই সদস্য

বড় ভাই এস আর আনসারী বিল্টু ও ছোট ভাই মিঠুন আনসারী

মানিকগঞ্জের ঘিওর উপজেলার বানিয়াজুরী ইউপি নির্বাচনে একই পরিবারের বড় ভাই চেয়ারম্যান এবং ছোট ভাই সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন। দুই ভাইয়ের একত্রিত বিজয়ে পরিবারের লোকজন ও সমর্থকরা যেমন খুশি হয়েছেন, তেমনই পুরো এলাকায় বিষয়টি ব্যাপক আলোচিত হয়েছে। জানা গেছে, তারা সম্পর্কে একে অপরের আপন চাচাত এবং খালাত ভাই।

ঘিওর উপজেলার বানিয়াজুরী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক এস আর আনসারী বিল্টু চশমা প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। গতবারের ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচিত বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী আবুল কাশেম চতু ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নুর আলমকে পরাজিত করেন তিনি। পাশাপাশি তার ছোট ভাই মিঠুন আনসারী তিন নম্বর ওয়ার্ডে মোরগ প্রতীকে নির্বাচন করে ইউপি সদস্য পদে জয়লাভ করেছেন।

নবনির্বাচিত চেয়ারম্যান এস আর আনসারী বিল্টু বলেন, বানিয়াজুরী ইউনিয়নে একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হওয়ায় ভোটাররা ভোট প্রয়োগের মধ্য দিয়ে তাদের মতামত ব্যক্ত করতে পেরেছেন। বানিয়াজুরী ইউনিয়নের প্রতিটি মানুষের ভালোবাসা পেয়েছেন বলেই তাকে দলমত-নির্বিশেষে সবাই ভোট দিয়ে নির্বাচিত করেছেন। তিনি বলেন, তিনি কোনো দলের চেয়ারম্যান নন, তিনি বানিয়াজুরী ইউনিয়নের প্রত্যেকটি মানুষের চেয়ারম্যান।

ইউপি সদস্য মিঠুন আনসারী বলেন, তিনি এবারও ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন। বড় ভাইও চেয়ারম্যান হওয়ায় তার আনন্দ দ্বিগুণ হয়েছে। তিনি অনেক খুশি। ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, তারা দুই ভাই মিলে এলাকার উন্নয়নে কাজ করে যাবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App