×

অপরাধ

সাতছড়িতে ১৫ রকেটচালিত গ্রেনেড ও গুলি উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ ডিসেম্বর ২০২১, ০৭:৩৯ পিএম

সাতছড়িতে ১৫ রকেটচালিত গ্রেনেড ও গুলি উদ্ধার

হবিগঞ্জের সাতছড়িতে উদ্ধারকৃত গ্রেনেড ও গুলি। ছবি : সংগৃহীত

সাতছড়িতে ১৫ রকেটচালিত গ্রেনেড ও গুলি উদ্ধার
সাতছড়িতে ১৫ রকেটচালিত গ্রেনেড ও গুলি উদ্ধার

গ্রেপ্তারকৃত আবেদ ত্রিপুরা ওরফে অমিত

হবিগঞ্জের সাতছড়ি জাতীয় উদ্যানের গহীন অরণ্য থেকে মর্টারশেল ও বিপুল গোলাবারুদ উদ্ধার করেছে কাউন্টার টেররিজমের একটি ইউনিট। সোমবার (২৭ ডিসেম্বর) বিকেলে চুনারুঘাট থানায় কাউন্টার টেররিজম ইউনিটের প্রধান মো. আসাদুজ্জামান এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

তিনি বলেন, অভিযানে ১৫টি রকেটচালিত গ্রেনেড, ৫১০ রাউন্ড লরেঞ্জ অটোমেটিক মেশিনগানের গুলি এবং ২৫টি গ্রেনেড বুস্টার উদ্ধার করা হয়েছে।

[caption id="attachment_325950" align="aligncenter" width="700"] চুনারুঘাট থানায় প্রেস ব্রিফিং করছেন কাউন্টার টেররিজম ইউনিটের প্রধান মো. আসাদুজ্জামান[/caption]

রাজধানীর যাত্রাবাড়ী থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিনসহ আবেদ ত্রিপুরা ওরফে অমিত নামে একজনকে আটক করে কাউন্টার টেররিজম ইউনিট। একপর্যায়ে তার দেওয়া তথ্য অনুযায়ী তাকে সঙ্গে নিয়ে সোমবার রাত তিনটা থেকে চুনারুঘাট উপজেলার সাতছড়ি জাতীয় উদ্যানে অভিযান চালানো হয়। সেখান থেকে এসব অস্ত্র উদ্ধার করা হয়।

[caption id="attachment_325951" align="aligncenter" width="700"] আটককৃত আবেদ ত্রিপুরা ওরফে অমিত[/caption]

মো. আসাদুজ্জামান জানান, আটককৃত অমিতের খাগড়াছড়ির পানছড়ি উপজেলার বাসিন্দা। বর্তমানে তাকে আরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অভিযান চলছে। আটক অমিতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে চলতি বছরের গত ২ মার্চ অভিযান চালিয়ে ১৮টি কামান বিধ্বংসী রকেট সেল উদ্ধার করে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App