×

সারাদেশ

শ্রীবরদীতে বিদ্রোহী প্রার্থী হওয়ায় যুবলীগ নেতা বহিষ্কার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ ডিসেম্বর ২০২১, ০৯:২৬ পিএম

শ্রীবরদীতে বিদ্রোহী প্রার্থী হওয়ায় যুবলীগ নেতা বহিষ্কার

হাবিবুর রহমান আরজু

শেরপুরের শ্রীবরদী উপজেলার ৭নং ভেলুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হওয়ায় দল থেকে বহিষ্কার হয়েছেন হাবিবুর রহমান আরজু নামে এক যুবলীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কার মো. হাবিবুর রহমান উপজেলার ভেলুয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি।

দলীয় সূত্র জানায়, শ্রীবরদী উপজেলার ৭নং ভেলুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে মো. রেজাউল করিমকে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়ন দেয় আওয়ামীলীগ। কিন্তু দলীয় সিদ্ধান্ত অমান্য করে ভেলুয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. হাবিবুর রহমান আরজু চেয়ারম্যান পদে আনারস প্রতীক নিয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন।

এতে দলের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হলে তাকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়। তাই গঠনতন্ত্রের ২২ (ক) অনুচ্ছেদ মোতাবেক বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের পরামর্শক্রমে জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব ও সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলামের যৌথ স্বাক্ষরে (২২ ডিসেম্বর ) বুধবার তাকে দল থেকে বহিষ্কার করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App