বিশ্বের সবচেয়ে পাতলা ‘ক্রিসমাস ট্রি’

আগের সংবাদ

টুইটারে এলো ভিডিও ক্যাপশন সুবিধা

পরের সংবাদ

আমির-ফাতিমার চুপিসারে বিয়ে

প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২১ , ১১:৪৫ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ২৫, ২০২১ , ১১:৫৬ পূর্বাহ্ণ

১৫ বছরের দাম্পত্যে ইতি টেনে আমির খান ও কিরণ রাওয়ের বিচ্ছেদের চার মাস হয়েছে। এর মধ্যেই জল্পনা শুরু হয়েছে মিস্টার পারফেকসনিস্টের তৃতীয় বিয়ে নিয়ে।

কিরণের সঙ্গে বিচ্ছেদের পরই আমির-ফাতিমার সম্পর্ক নিয়ে গুঞ্জন উঠেছিল। অভিযোগ উঠেছিল তাদের মাঝে তৃতীয় ব‍্যক্তির প্রবেশের জন‍্যই আচমকা এই বিচ্ছেদ। তৃতীয় ব‍্যক্তি হিসেবে নাম উঠে এসেছিল আমিরের ‘দঙ্গল’ সহ অভিনেতা ফতিমা সানা শেখ।

এই গুঞ্জনের মধ্যেই আমির ও ফাতিমার ভাইরাল ছবি বিতর্ক বাড়িয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, বি টাউনের মিস্টার পারফেকশনিস্ট, ফাতিমার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন। তবে তা সত্যি নয় এবং ছবিটি আসলে বিকৃত করা হয়েছে।

আসল সেই ছবিতে আমির ও কিরণ ছিলেন। আকাশ আম্বানি এবং শ্লোকা মেহতার বাগদান অনুষ্ঠানে পাপারাজিদের জন্য পোজ দিয়েছিলেন দুইজন। ভাইরাল ছবিতে, ফাতিমার মুখের বদলে কিরণের মুখ দেখা যাচ্ছে।

নেটিজেনদের দাবি, ফাতিমার প্রেমে পড়েই নাকি কিরণের সঙ্গে নিজের সংসার ভেঙেছেন আমির। তবে দঙ্গল কন্যা জানিয়েছেন, আমির খান তার মেন্টর মাত্র। নেটিজেনদের দাবি, ফাতিমার প্রেমে পড়েই নাকি কিরণের সঙ্গে নিজের সংসার ভেঙেছেন আমির খান।

তবে দঙ্গল কন্যা ফাতিমা স্পষ্ট করেছেন, আমির খান তার মেন্টর মাত্র। তাদের মধ্যে কোনো রকমের প্রেমের সম্পর্ক নেই। কিন্তু এ নিয়ে বরাবর নিজের মুখ বন্ধ রেখেছেন আমির।

ফতিমার সঙ্গে আমিরের সম্পর্কের গুঞ্জন নতুন নয়। শোনা যায়, ফতিমাকে অডিশনে দেখে নিজেই তাকে ছবিতে সুযোগ দেন আমির। বলিউডের বিভিন্ন পার্টিতে কিংবা অনেক জায়গায় একসঙ্গে দেখা গেছে আমির-ফতিমাকে।

সুতরাং, এখন এটা পরিষ্কার যে আমির এবং ফাতিমা বিয়ে করেননি। দঙ্গলের পরে দুই অভিনেতাকে একসঙ্গে দেখা গিয়েছিল। দঙ্গল ব্লকবাস্টার হলেও থাগস অফ হিন্দুস্তান বক্স অফিসে ছাপ ফেলতে ব্যর্থ হয়েছিল।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়