×

জাতীয়

শিক্ষা কর্মকর্তাকে থাপ্পর মারা মেয়র শাহানশাহ কারাগারে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ ডিসেম্বর ২০২১, ০৫:৩৩ পিএম

বিজয় দিবসের অনুষ্ঠানে উপজেলা শিক্ষা কর্মকর্তাকে থাপ্পড় মারায় সদ্য বহিষ্কৃত জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শাহনেওয়াজ শাহানশাহকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

শুক্রবার (২৪ ডিসেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এরআগে এদিন তাকে আদালতে হাজির করা হয়। এরপর তার বিরুদ্ধে দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলার সুষ্ঠু তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা উত্তরা-পূর্ব থানার পুলিশ পরিদর্শক মুজাহিদুল ইসলাম। অন্যদিকে আসামির জামিন চেয়ে আবেদন করেন তার পক্ষের আইনজীবী। তবে রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। পরে বিচারক উভয় পক্ষের শুনানি শেষে আসামির জামিন আবেদনটি নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গত বৃহস্পতিবার রাজধানীর উত্তরার ৬ নম্বর সেক্টরের হোটেল ডি মেরিডিয়ান থেকে শাহনেওয়াজ শাহানশাহকে গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় তার কাছ থেকে ফেনসিডিল, ইয়াবা ও হেরোইন এবং সাড়ে ৩ লাখ টাকা জব্দ করে র‌্যাব। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে র‌্যাব-১।

উল্লেখ্য, গত ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে অনুষ্ঠানে দেওয়ানগঞ্জ সরকারি হাই স্কুল মাঠে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মেহেরউল্লাহকে তুচ্ছ ঘটনায় থাপ্পড় মারেন শাহানশাহ। এমন অসদাচারণ ও ক্ষমতার অপব্যবহার করার কারণে গত ১৯ ডিসেম্বর তাকে উপজেলা আওয়ামী লীগ থেকে এবং পরদিন মেয়র পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App