×

চিত্র বিচিত্র

জ্যান্ত সাপ দিয়েই চুল বাঁধা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ ডিসেম্বর ২০২১, ০৯:৫৫ এএম

জ্যান্ত সাপ দিয়েই চুল বাঁধা!

নারীর চুলের খোঁপায় সাপ

চুল বাঁধতে ফিতে ব্যবহার হয়। কিন্তু আপনার সামনে যদি কেউ চুলের ফিতে হিসেবে একটি জ্যান্ত সাপ ব্যবহার করেন, তা হলে? সে রকমই একটি ভিডিও দেখা গেল ইনস্টাগ্রামে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, ক্যামেরা এক নারীর দিকে তাক করা। নারী শপিং মলে ঢুকছেন। ক্যামেরা জুম করে আরও কাছে যেতেই দেখা গেল যে, নারী চুল বাঁধতে একটি সাপ ফিতে হিসেবে ব্যবহার করেছেন এবং সাপটি জীবিত। নারীটি বেশ ভয়ডরহীনভাবেই সাপটিকে তার চুলে পেঁচিয়ে রেখেছেন এবং তার এই সাজ নিয়ে কোনও ভ্রূক্ষেপ নেই। খবর আনন্দবাজার পত্রিকার।

সাপকে অনেকেই পোষ্য হিসেবে রাখেন। কিছু দিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছিল, যেখানে দেখা যায়, একটি বাচ্চা অত্যন্ত সাবলীল ভাবে এক অতিকায় পাইথনের সঙ্গে খেলা করছে। সেই খুদের কারবার দেখে অনেকেই ভয়ে অস্থির হয়েছিলেন।

এ ক্ষেত্রে সবাই ভয় পাননি ঠিকই, কিন্তু ওই মহিলার অদ্ভুত সাজ দেখে ইন্সটাগ্রাম ব্যবহারকারীরা বেশ অবাক। এখনও পর্যন্ত প্রায় ১৬ হাজার ব্যবহারকারী ভিডিওটি দেখে ফেলেছেন। অনেকে তাদের মতামতও সেখানে জানিয়েছেন। কেউ লিখেছেন, ‘সাপটি নিজের কাজের দায়িত্ব বেশ ভালভাবেই বুঝে নিয়েছে।’ অন্য একজন লিখেছেন, ‘সাপটি যতক্ষণ না নিজের থেকে নড়াচড়া করবে, ততক্ষণ কেউ তার অস্তিত্ব টের পাবে না।’

 
View this post on Instagram
 

A post shared by ?SNAKE WORLD? (@snake._.world)

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App