×

বিনোদন

সিনেমায় আবার ফিরে আসছেন মাহি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০২১, ০৪:০৯ পিএম

সম্প্রতি স্বামী রাকিব সরকারের সঙ্গে ওমরাহ পালন করে এসেছেন জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। তবে মক্কায় যাওয়ার সময় থেকেই তার পিছু ছাড়েনি গুঞ্জন। দেশের একাধিক সংবাদমাধ্যমে একযোগে খবর হয়েছিল, সিনেমায় অভিনয় ছেড়ে দিচ্ছেন মাহি। ওমরাহ করে এসে ইসলামি পন্থা অনুযায়ী জীবনযাপন করবেন তিনি- এমন কথাও শোনা গেছিল। এও শোনা গেছে, ওমরাহ থেকে ফিরে স্বামী ও সংসার নিয়েই ব্যস্ত থাকবেন মাহিয়া মাহি। তবে সেই গুঞ্জন উড়িয়ে দিয়ে এবার লাইট-ক্যামেরা-অ্যাকশনে ফিরছেন এই নায়িকা।

আগামী সোমবার (২৭ ডিসেম্বর) থেকেই আনকাট জীবনকে বিদায় জানাবেন মাহি। অর্থাৎ ক্যামেরার সামনে দাঁড়াবে তিনি। সিনেমার নাম ‘বুবুজান’। এর পরিচালক শামীম আহমেদ রনি ও শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান এ খবর নিশ্চিত করেছেন।

জানা গেছে, সিনেমাটির জন্য আগে থেকেই শিডিউল দিয়ে রেখেছিলেন মাহি। কিন্তু ব্যক্তিগত কিছু কারণে তিনি শুটিং করতে পারেননি। তাই নতুন করে ২৭ ডিসেম্বর এফডিসিতে সিনেমাটির ক্যামেরা ওপেন হচ্ছে।

এ বিষয়ে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, ১৩ ডিসেম্বর থেকেই মাহির শুটিং করার কথা ছিল। কিন্তু তিনি কাজে ফিরতে পারেননি। তাই আগামী ২৭ ডিসেম্বর এফডিসিতে আমরা নতুন শিডিউলে কাজ শুরু করছি। সেদিন মাহি থাকবেন। একটানা শুটিংয়ে ছবির কাজ শেষ হবে।

‘বুবুজান’ সিনেমায় মাহিয়া মাহির সঙ্গে অভিনয় করছেন শান্ত খান, নিশাত সালওয়া, শিবা শানু প্রমুখ। নারী নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদের গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি।

মাহিয়া মাহি যখন ওমরাহর জন্য মক্কায় অবস্থান করছিলেন, তখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি কলরেকর্ড নিয়ে দেশে ব্যাপক তোলপাড় হয়। যেখানে সদ্য পদত্যাগী তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান, চিত্রনায়িকা মাহি ও চিত্রনায়ক ইমনকে কথা বলতে শোনা যায়। ওই ঘটনায় দেশব্যাপী বিতর্কের ঝড় ওঠে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App