×

সারাদেশ

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০২১, ০৩:০৪ পিএম

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলের মৃত্যু

বাবা ছেলের মৃত্যুর ঘটনায় সদর হাসপাতালের সামনে স্বজনের আহাজারি। ছবি: ভোরের কাগজ

পঞ্চগড়ের সদর উপজেলায় ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার পঞ্চগড়-তেতুঁলিয়া মহাসড়কের বোর্ডবাজার এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় পুরো এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। নিহতরা হলেন, পঞ্চগড় পৌরসভার দক্ষিণ মিঠাপুকুর এলাকার মমির উদ্দীন (৬৮) ও তার ছেলে রেজাউল করিম রেজা (৪০)।

তেতুঁলিয়া হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঔষুধ ব্যবসায়ী রেজাউল করিম তার বাবাকে নিয়ে পারিবারিক কাজে মোটরসাইকেল যোগে পঞ্চগড় থেকে তেতুঁলিয়ার উদ্দেশে যাচ্ছিলেন। পরে তারা উপজেলার পঞ্চগড়-তেতুঁলিয়া মহাসড়কের বোর্ডবাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক মোটরসাইকেলটিকে সামনে থেকে ধাক্কা দিলে মহাসড়কে ছিটকে পড়েন তারা। পরে স্থানীয়রা তাদের গুরুতর আহত অবস্থায় দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক উম্মে হুমায়রা তাদের মৃত ঘোষণা করেন।

তেতুঁলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আল খান সড়ক দুর্ঘটনায় বাবা ছেলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা নিহতদের মরদেহের সুরতহাল শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছি। তবে ঘাতক ট্রাকটি জব্দ করা হলেও চালক ও তার সহকারী পালিয়ে গেছে। এ বিষয়ে নিহতের পরিবারের সদস্যরা কোনো অভিযোগ করলে আইন অনুযায়ী আমরা পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App