×

সারাদেশ

নেত্রকোণায় গরু ব্যবসায়ীকে হত্যার পর লাশ পুড়িয়ে ফেলার অভিযোগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ ডিসেম্বর ২০২১, ০৩:৩১ পিএম

নেত্রকোণায় গরু ব্যবসায়ীকে হত্যার পর লাশ পুড়িয়ে ফেলার অভিযোগ

হাত-পা বাঁধা আগুনে পোড়া মরদেহ

নেত্রকোণার কলমাকান্দায় হাত-পা বাঁধা ও আগুনে দগ্ধ অবস্থায় এক গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২২ ডিসেম্বর) সকালে উপজেলার রংছাতি ইউনিয়নের তেরোতোপা গ্রামের নিজ বাড়ির পুকুরের পাশ থেকে এই ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়।

নিহত ব্যবসায়ী হলেন- তেরোতোপা গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে মুজিবুর রহমান (৫০)।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল আহাদ খান স্থানীয়দের বরাত দিয়ে জানান, মঙ্গলবার রাত সাড়ে ১১ টার দিকে মুজিবুরের বাড়ি থেকে প্রায় ২০০ গজ দূরে পুকুরের পাশের জমিতে আগুন দেখতে পান এলাকাবাসী। তখন এলাকার মানুষ ঘটনাস্থলে গিয়ে মুজিবুরের হাত-পা বাঁধা অবস্থায় আগুনে দগ্ধ মরদেহ পড়ে থাকতে দেখেন। মরদেহের মুখ দেখে মুজিবুরের লাশ শনাক্ত করেন তার স্বজনেরা।

নিহত মজিবুর রহমানের বড় ভাই আতাউর রহমান বলেন, আমার ভাই গরু ব্যবসায়ী ছিল। তাকে কে বা কারা বাড়ির পশ্চিম পাশে একটি পুকুরে পাশে পুড়িয়ে হত্যা করেছে। তার হাত পা জিআই তার দিয়ে বাঁধা অবস্থায় আছে। পরে ময়নাতদন্তের জন্য লাশ নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা মুজিবুরকে হত্যার পর তার শরীরে আগুন দিয়ে পালিয়ে যায়। ঘটনার তদন্ত শুরু হয়েছে। এখনও কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

থানায় মামলা দায়েরের প্রস্তুতির পাশাপাশি আসামি গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App