×

বিনোদন

একগুচ্ছ গোলাপ হাতে কার অপেক্ষায় শচীন কন্যা সারা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ ডিসেম্বর ২০২১, ০৪:২৩ পিএম

একগুচ্ছ গোলাপ হাতে কার অপেক্ষায় শচীন কন্যা সারা

সারা টেন্ডুলকার

একগুচ্ছ গোলাপ হাতে কার অপেক্ষায় শচীন কন্যা সারা

সারা টেন্ডুলকার। কিংবদন্তি ক্রিকেটার সচিন টেন্ডুলকারের কন্যা। সদ্য মডেলিং-এর দুনিয়ায় পা রেখেছেন। এক নামী পোশাকের ব্র্যান্ডের হাত ধরে গুটি গুটি পায়ে গ্ল্যামার জগতে প্রবেশ করেছেন। আপাতত গোয়ায় রয়েছেন সারা। বেড়াতে গিয়ে সেখান থেকে ছবি শেয়ার করছেন। খবর হিন্দুস্তান টাইমস।

চোখে রোদ চশমা, নীল রঙের প্রিন্টেড ড্রেস, হাতে একগুচ্ছ ফুল। এক গাল হাসি নিয়ে সারা যেন দ্যুতি ছড়াচ্ছেন নতুন ছবিতে। দেখে মনে হচ্ছে, ক্যামেরার পিছনের ব্যক্তিকে ছবি তুলতে মানা করছেন তিনি। ক্যাপশনে লেখা, ‘হ্যালো গোয়া’। সামাজিক যোগাযোগ মাধ্যমে সচিন কন্যা ছবি শেয়ার করতেই হু হু করে ভাইরাল হয়ে যায়। মিষ্টি হাসির সঙ্গে স্নিগ্ধ সৌন্দর্য এবং দারুণ ড্রেসিং সেন্স-ই প্রধান ইউএসপি সারার।

লন্ডন বিশ্ববিদ্যালয় থেকে স্নাতন তিনি। বর্তমানে মুম্বাইতে পরিবারের সঙ্গে থাকেন। প্রায়ই নিজের ফটোশ্যুটের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমের চর্চায় থেকেন সারা। সামাজিক যোগাযোগ মাধ্যমে দারুণ সক্রিয় তিনি। জীবনের বিভিন্ন মুহূর্ত শেয়ার করে থাকেন। অনেক সময়েই তিনি ট্রোলডও হন। তবে সে সব নিয়ে বিশেষ মাথাব্যথা নেই সারার।

সারার সঙ্গে শুভমন গিলের সম্পর্ক নিয়ে চর্চার শেষ নেই অনুরাগী মহলে। যদিও এর সত্যতা এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। তবে সচিন টেন্ডুলকারের মেয়ে হওয়ার সুবাদে যেমন তিনি জনপ্রিয়, তেমনই প্রায় সময়েই কারণে অকারণে খোঁচাও সহ্য করতে হয় তাকে। সারার অবশ্য এসবে কোনও কিছুই আসে যায় না। তিনি চলেন নিজের ছন্দে।

 
View this post on Instagram
 

A post shared by Sara Tendulkar (@saratendulkar)

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App