×

খেলা

চ্যাম্পিয়ন্স লিগ থেকে বাদ পড়ছে টটেনহ্যাম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ ডিসেম্বর ২০২১, ১২:৩৭ পিএম

চ্যাম্পিয়ন্স লিগ থেকে বাদ পড়ছে টটেনহ্যাম

প্রতীকী ছবি

ইউরোপা কনফারেন্স লিগ থেকে ছিটকে গেছে টটেনহ্যাম হটস্পার। অন্যদিকে সোমবার (২১ ডিসেম্বর) ইউইএফএ জানিয়েছে, করোনার কারণে লন্ডনে ম্যাচ বাতিল হওয়ার মাধ্যমে রেনের বিরুদ্ধে টটেনহ্যামের গ্রুপের শেষ খেলা বন্ধ হয়ে যাবে।

ইউইএফএ জানায়, এই ম্যাচটি স্পার্সের জন্য ৩-০ পরাজয় হিসাবে দেখা হবে। এর ফলে তারা গ্রুপে তৃতীয় স্থানে থাকবে। স্পারস গ্রুপ জি-তে দ্বিতীয় স্থান অর্জন করতে এবং প্লে অফ রাউন্ডে একটি স্থান নিশ্চিত করার জন্য ভিটেসে আর্নহেমের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছিল। কিন্তু খেলা বন্ধ হয়ে যাওয়ায় তারা সাত পয়েন্টে তৃতীয় স্থানেই থাকল। অন্যদিকে রেনে ১৪ পয়েন্ট নিয়ে গ্রুপ বিজয়ী হিসেবে পরবর্তী রাউন্ডে পৌঁছে গেল। খবর জি-নিউজের।

স্পার্স ম্যানেজার আন্তোনিও কন্তে বলেন, আট জন ফুটবলার এবং পাঁচজন স্টাফ সদস্যের করোনা পরীক্ষায় পজিটিভ এসেছে। ফলে ম্যাচটি খেলার একদিন আগে বাতিল করা হয়।

এর আগে উয়েফা জানিয়েছিল, এই ম্যাচটি হবে না। কেননা লন্ডনে বৃহস্পতিবারের ম্যাচটি ফের খেলার জন্য এখনও কার্যকর সমাধান খুঁজে পায়নি তারা।

করোনার কারণে বিভিন্ন প্রতিযোগিতা মিলিয়ে স্পার্সের তিনটি খেলা বাতিল করা হয়েছে। ৫ ডিসেম্বর রবিবারের পর তারা ম্যাচ খেলে যখন তারা লিভারপুলের সঙ্গে প্রিমিয়ার লিগের খেলায় ২-২ গোলে ড্র করে। নকআউট রাউন্ডে র‌্যাপিড ভিয়েনা খেলবে ভিতেসের সঙ্গে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App