বঙ্গবন্ধু ও বঙ্গমাতা এশিয়ান কাপের লোগো ও ট্রফি উন্মোচন

আগের সংবাদ

খালেদাকে বিদেশে নেয়ার বিষয়ে মতামত শিগগিরই: আইনমন্ত্রী

পরের সংবাদ

ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচনে ফরম সংগ্রহের আহ্বান আ.লীগের

প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২১ , ৫:০৬ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ২১, ২০২১ , ৫:০৬ অপরাহ্ণ

ষষ্ঠ ধাপের ২১৯টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে মনোনয়নপ্রত্যাশীদের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহের আহ্বান জানিয়েছে আওয়ামী লীগ।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীরা বৃহস্পতিবার থেকে আগামী শনিবার পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বঙ্গবন্ধু অ্যাভিনিউর দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে পারবেন।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সংশ্লিষ্ট মনোনয়নপ্রত্যাশীদের যথাযথ স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোনো ধরনের লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে হবে। আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে এবং আগামী শনিবার বিকেল ৫টার মধ্যে মনোনয়ন ফরম জমা দিতে হবে।

ষষ্ঠ ধাপের ২১৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ৩১ জানুয়ারি অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে নির্বাচন কমিশন থেকে এই নির্বাচনের বিস্তারিত তফসিলও ঘোষণা করা হয়েছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়