দেশবিরোধী অপশক্তির প্রধান পৃষ্ঠপোষক বিএনপি: তথ্যমন্ত্রী

আগের সংবাদ

জিয়া দেশকে মিনি পাকিস্তান বানাতে চেয়েছিলেন: মাহবুব আলী

পরের সংবাদ

রাষ্ট্রপতির চিঠি পাওয়ার পর সংলাপের সিদ্ধান্ত নেবো: ফখরুল

প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২১ , ৮:৫৪ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ২১, ২০২১ , ৮:৫৪ অপরাহ্ণ

নির্বাচন কমিশন গঠনের লক্ষ্যে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপের যে উদ্যোগ নিয়েছেন তার আমন্ত্রণ বিএনপি এখনো পায়নি বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। চিঠি পেলেই সংলাপের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান তিনি।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাতে রাজধানীর বনানীতে স্বেচ্ছাসেবী সংগঠন অর্পণের আয়োজনে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ শেষে তিনি এসব কথা জানান।

মির্জা ফখরুল বলেন, রাষ্ট্রপতির সংলাপের কোনো চিঠি পায়নি বিএনপি। চিঠি পেলে এটা নিয়ে আমাদের স্ট্যান্ডিং কমিটিতে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে। এ বিষয়ে এখনো সিদ্ধান্ত নেইনি আমরা।

আয়োজক সংগঠনের প্রশংসা করে মির্জা ফখরুল বলেন, গত এক যুগ ধরে স্বেচ্ছাসেবী সংগঠন অর্পণের মাধ্যমে বিথিকা বিনতে হোসাইন অত্যন্ত সাফল্যের সঙ্গে সরকারের হাতে নির্যাতিত, গুম, খুন হওয়া গণতান্ত্রিক কর্মীদের পরিবারগুলোকে সাহায্য করে আসছেন।

বিতরণ অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান, মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ব্যক্তিগত সহকারী কেন্দ্রীয় কৃষক দল নেতা মো. ইউনুস আলীসহ সংগঠনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়