৩১ ব্যক্তি-সংগঠন পেল জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড

আগের সংবাদ

সাবরিনা হত্যার বিচার দাবিতে শহীদ মিনারে মোমবাতি প্রজ্জ্বালন

পরের সংবাদ

অগ্ন্যুৎপাতে ক্ষতিগ্রস্তদের জন্য জার্সি নিলামে তুলবেন রোনালদো

প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২১ , ১২:৩৫ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ২১, ২০২১ , ১২:৩৬ পূর্বাহ্ণ

ফুটবলে যদি খেলোয়াড়দের দান-খয়রাতের জন্য কোনো র‌্যাঙ্কিং থাকত তবে সেখানকার শীর্ষস্থান নিয়েও প্রতিদ্বন্দ্বিতা হতো ক্রিস্টিয়ানো রোনালদো ও লিওনেল মেসির মধ্যে। দুস্থ মানুষের জন্য দেদারসে দান-খয়রাত করতে কেউ কার্পণ্য করেন না।

সম্প্রতি রোনালদো লা পালমায় আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাতে ক্ষতিগ্রস্ত মানুষদের জন্য এগিয়ে এলেন। স্পেনের লা পালমা দ্বীপপুঞ্জে অগ্ন্যুৎপাতে সহস্রাধিক মানুষের জনবসতি ক্ষতিগ্রস্ত হয়েছে। বাঁচার জন্য বাড়িঘর ছাড়তে হয় বেশির ভাগ মানুষকে। প্রায় তিন হাজারের মতো বাড়িঘর ধ্বংসস্তুপে পরিণত হয়।

তাদের সহযোগিতায় রোনালদো তার সই করা পর্তুগাল দলের একটি জার্সি নিলামে তুলবেন। জার্সিটির বিক্রিলব্ধ অর্থ সরাসরি লা পালমায় ক্ষতিগ্রস্ত মানুষের হাতে তুলে দেওয়া হবে। স্প্যানিশ সংবাদমাধ্যম ‘এল পাইস’ জানায়, ২৪ ডিসেম্বর এই নিলাম অনুষ্ঠিত হবে। ভক্তরা নিলামে অংশ নিতে পারবেন, জানিয়েছেন স্প্যানিশ সংবাদকর্মী জাভি রদ্রিগেজ।

দেশের হয়ে নিজের যে জার্সি রোনালদো নিলামে তুলবেন, সেখানে তার সই আছে। ক্ষতিগ্রস্ত মানুষের জন্য রয়েছে তার হাতে লেখা একটি বার্তাও, ‘লা পালমাকে আগ্নেয়গিরিও হারাতে পারবে না। সুন্দর দ্বীপটির জন্য আমার সব সমর্থন রইল।’

তবে পর্তুগালের কোন ম্যাচের জার্সি রোনালদো নিলামে তুলেছেন, তা জানা যায়নি। পর্তুগালের হয়ে রোনালদো সর্বশেষ খেলেছেন গত মাসে। সার্বিয়ার বিপক্ষে ম্যাচটি হেরেছিল পর্তুগাল।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়