×

সারাদেশ

শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ ডিসেম্বর ২০২১, ০৭:৫২ পিএম

শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩

দূর্ঘটনা কবলিত ইটভাটার মাটি ভর্তি বেপরোয়া গতির ট্রাকটি। ছবি: ভোরের কাগজ

শেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। রবিবার রাত সাড়ে ১০টার দিকে জেলার শ্রীবরদী উপজেলার চৈতাজানী এলাকায় এক সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও অপর ২ জন আহত হয়েছেন। নিহত সোহাগ মিয়া (২৫) উপজেলার গড়জরিপা ইউনিয়নের ঘোনাপাড়া গ্রামের নূরুজ্জামানের ছেলে। আহত কাদির মিয়া (২৮) চৈতাজানী গ্রামের মৃত মোতালেব হোসেনের ছেলে এবং অপরজন এক‌ই গ্রামের ইউপি সদস্য শাহজাহান মেম্বার (৬০)।

এসময় উত্তেজিত জনতা দুইটি গাড়ী ভাংচুর করে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ও এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করে। আহত কাদিরের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

প্রতক্ষদর্শীরা জানায়, মসজিদের পাশে একটি পাকা বেঞ্চে বসে থাকা অবস্থায় ইটভাটার মাটি ভর্তি একটি ড্রাম ট্রাক বেপরোয়া গতিতে এসে রাস্তা থেকে নেমে তাদেরকে চাপা দেয়। এতে ঘটনা স্থলেই সোহাগ নিহত ও অপর দুইজন আহত হন। এসময় ট্রাকের চাপায় একটি মোটরসাইকেল বিধ্বস্ত হয়।

অপরদিকে ‌না‌লিতাবাড়ী উপজেলার ভালুকাকুড়া এলাকায় একটি মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক বিপ্লব হোসাইন বিষু ওরফে সুমন নিহত হ‌য়ে‌ছেন। এসময় রাহেলা বেগম নামে এক মহিলা আহত হয়। রাহেলাকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস জানান, খবর পেয়ে ট্রাকটি আটক করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। নালিতাবাড়ী থানার ওসি বছির আহাম্মেদ বাদল জানান, নিহত বিপ্লব হোসাইন বিষু ওরফে সুমনের পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়না তদন্তেই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App