×

বিনোদন

মিথিলায় মজলেন শ্রীজাত; উঠে এল দূর্বা-সৃজিতের ঘনিষ্ঠ ছবি!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ ডিসেম্বর ২০২১, ০৯:৩৪ এএম

মিথিলায় মজলেন শ্রীজাত; উঠে এল দূর্বা-সৃজিতের ঘনিষ্ঠ ছবি!

শ্রীজাতের দেওয়া ফেসবুক পোস্ট

মিথিলায় মজলেন শ্রীজাত; উঠে এল দূর্বা-সৃজিতের ঘনিষ্ঠ ছবি!

ছবি : সংগৃহীত

মিথিলায় মজলেন শ্রীজাত; উঠে এল দূর্বা-সৃজিতের ঘনিষ্ঠ ছবি!

সৃজিতের স্ত্রী মিথিলার সঙ্গে শ্রীজাত ও শ্রীজাতের স্ত্রী দুর্বা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সৃজিতের সামাজিক যোগাযোগ মাধ্যমের ছবি নিয়ে নানান জল্পনা কল্পনা চলছেই। অনেকে বিষয়টিকে নিছক হাস্যরস হিসেবেই দেখছেন। রবিবার (১৯ ডিসেম্বর) দুপুরে ফেসবুকে একটি ছবি পোস্ট করেন শ্রীজাত। সেখানেই তাদের বউ বদলের বিষয়টি জানান দিলেন।

ছবিতে দেখা যাচ্ছে, শ্রীজাতর সঙ্গে মিথিলা নাচছেন। অন্যদিকে সৃজিতের সঙ্গে অন্তরঙ্গ দুর্বা। ছবির ক্যাপশনে কবি শ্রীজাত লিখেছেন, নাচের তালে মিথিলায় মজলেন শ্রীজাত; দূর্বা ও সৃজিতের ঘনিষ্ঠ ছবি এল সামনে! খবর হিন্দুস্তান টাইমসের।

বউবদলের স্যাটায়ারিক এ ঘটনায় সৃজিত ও শ্রীজাতের এত বছরের বন্ধুত্ব শেষ হয়ে যাচ্ছে? এ নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

[caption id="attachment_324739" align="aligncenter" width="700"] শ্রীজাতের দেওয়া ফেসবুক পোস্ট[/caption]

ক্যাপশনে শ্রীজাত গণমাধ্যমের অতিরঞ্জিত খবর ও শিরোনাম ইঙ্গিত করেছেন। তবে তাদের ছবিটি যে একান্ত পারিবারিক আড্ডা বা পার্টিতে তোলা, সেটা সহজেই অনুমেয়।

আধুনিক বাংলা সাহিত্যের কবিদের মধ্যে অন্যতম শ্রীজাত। এছাড়া কলকাতার সিনেমায় গীতিকার হিসেবেও সুপরিচিত তিনি। সৃজিত মুখার্জি পরিচালিত ‘অটোগ্রাফ’, ‘মিশর রহস্য’ সিনেমায় গান লিখেছেন তিনি।

অন্যদিকে সৃজিত মুখার্জি ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত নির্মাতা ও পরিচালক। ২০১৯ সালে বাংলাদেশের অভিনেত্রী ও সঙ্গীতশিল্পী মিথিলাকে বিয়ে করেন। কয়েকদিন আগেই ছিল তাদের বিবাহবার্ষিকী। সে উপলক্ষে সৃজিত এসেছিলেন ঢাকায়। মিরপুরের মাঠে বসে বাংলাদেশের খেলাও উপভোগ করেছিলেন। সে সময় সাকিবকে নিয়ে সিনেমা করার পরিকল্পনার কথাও জানিয়েছিলেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App