সরকারি তিন ব্যাংকে নতুন এমডি

আগের সংবাদ

এবার ইংল্যান্ড, আয়ার‌ল্যান্ড ও স্কটল্যান্ডে মিশন এক্সট্রিম

পরের সংবাদ

মিথিলায় মজলেন শ্রীজাত; উঠে এল দূর্বা-সৃজিতের ঘনিষ্ঠ ছবি!

প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২১ , ৯:৩৪ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ২০, ২০২১ , ১০:৫৫ পূর্বাহ্ণ

সৃজিতের স্ত্রী মিথিলার সঙ্গে শ্রীজাত ও শ্রীজাতের স্ত্রী দুর্বা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সৃজিতের সামাজিক যোগাযোগ মাধ্যমের ছবি নিয়ে নানান জল্পনা কল্পনা চলছেই। অনেকে বিষয়টিকে নিছক হাস্যরস হিসেবেই দেখছেন। রবিবার (১৯ ডিসেম্বর) দুপুরে ফেসবুকে একটি ছবি পোস্ট করেন শ্রীজাত। সেখানেই তাদের বউ বদলের বিষয়টি জানান দিলেন।

ছবিতে দেখা যাচ্ছে, শ্রীজাতর সঙ্গে মিথিলা নাচছেন। অন্যদিকে সৃজিতের সঙ্গে অন্তরঙ্গ দুর্বা। ছবির ক্যাপশনে কবি শ্রীজাত লিখেছেন, নাচের তালে মিথিলায় মজলেন শ্রীজাত; দূর্বা ও সৃজিতের ঘনিষ্ঠ ছবি এল সামনে! খবর হিন্দুস্তান টাইমসের।

বউবদলের স্যাটায়ারিক এ ঘটনায় সৃজিত ও শ্রীজাতের এত বছরের বন্ধুত্ব শেষ হয়ে যাচ্ছে? এ নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

শ্রীজাতের দেওয়া ফেসবুক পোস্ট

ক্যাপশনে শ্রীজাত গণমাধ্যমের অতিরঞ্জিত খবর ও শিরোনাম ইঙ্গিত করেছেন। তবে তাদের ছবিটি যে একান্ত পারিবারিক আড্ডা বা পার্টিতে তোলা, সেটা সহজেই অনুমেয়।

আধুনিক বাংলা সাহিত্যের কবিদের মধ্যে অন্যতম শ্রীজাত। এছাড়া কলকাতার সিনেমায় গীতিকার হিসেবেও সুপরিচিত তিনি। সৃজিত মুখার্জি পরিচালিত ‘অটোগ্রাফ’, ‘মিশর রহস্য’ সিনেমায় গান লিখেছেন তিনি।

অন্যদিকে সৃজিত মুখার্জি ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত নির্মাতা ও পরিচালক। ২০১৯ সালে বাংলাদেশের অভিনেত্রী ও সঙ্গীতশিল্পী মিথিলাকে বিয়ে করেন। কয়েকদিন আগেই ছিল তাদের বিবাহবার্ষিকী। সে উপলক্ষে সৃজিত এসেছিলেন ঢাকায়। মিরপুরের মাঠে বসে বাংলাদেশের খেলাও উপভোগ করেছিলেন। সে সময় সাকিবকে নিয়ে সিনেমা করার পরিকল্পনার কথাও জানিয়েছিলেন তিনি।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়