এবার ফেঁসে যাচ্ছেন নোরা

আগের সংবাদ

দেশের যেসব অঞ্চলে গরু, বাছুর, মহিষের জন্ম নিবন্ধন বাধ্যতামূলক

পরের সংবাদ

বিয়ের পর সালমানের সঙ্গে ফিরছেন ক্যাটরিনা

প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২১ , ১০:৩৮ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ১৯, ২০২১ , ১০:৩৮ অপরাহ্ণ

বেশ ঘটা করে বিয়ে সেরেছেন। প্রেমিক ভিকি কৌশলের সঙ্গে মালা বদল করেছেন ক্যাটরিনা কাইফ। সেই বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করে এবার মন দিচ্ছেন কাজে। ফিরছেন শুটিংয়ে। বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে ‘টাইগার থ্রি’ দিয়ে বিবাহিত ক্যাটরিনা প্রথমবার ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন। নিজের বিয়েতে প্রাক্তন প্রেমিক সালমানকে দাওয়াত দেননি ক্যাট। তাতে কী।

পেশাদার সম্পর্ক রক্ষা করতে জানেন সালমান। তার সিনেমার নায়িকার বিয়েতে দাওয়াত না পেলেও বেশ দামি গাড়ি উপহার দিয়েছেন তিনি। চমকে দিয়েছেন সবাইকে। ২০১২ সালে মুক্তি পাওয়া ‘এক থা টাইগার’ ও ২০১৭ সালের সিনেমা ‘টাইগার জিন্দা হ্যায়’র ব্যাপক সাফল্যের পর আসতে যাচ্ছে ‘টাইগার থ্রি’। আগের দুই কিস্তির মতো এই পর্বেও জুটি সালমান-ক্যাটরিনা। থাকবে আগের মতোই টানটান গল্প ও ধুন্ধুমার অ্যাকশন।

রাশিয়া, তুরস্ক, অস্ট্রিয়া এবং মুম্বাইতে সিনেমার শুটিং শেষ করে সালমান খান ও ক্যাটরিনা কাইফ কিছু গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং করতে নয়াদিল্লিতে যাবেন। এমনটাই জানা গেল ভারতীয় গণমাধ্যমের বরাতে। মনীশ শর্মা পরিচালিত গুপ্তচর থ্রিলারটিতে ইমরান হাশমি এবং নওফল আজমির খানকেও দেখা যাবে। তারা দুজন ভিলেনের চরিত্রে অভিনয় করবেন।

সিনেমাতে ইমরান একজন পাকিস্তানি আইএসআই গুপ্তচরের ভূমিকায় অভিনয় করবেন বলে জানা গেছে। পিংকভিলার রিপোর্ট অনুসারে প্রোডাকশনের ঘনিষ্ঠ একটি সূত্রে জানা যায়, ‘নয়াদিল্লীতে ১৫ দিনের মতো শুটিং করা হবে। সালমান খান এবং ক্যাটরিনা কাইফের শুটিংয়ের জন্য উপযুক্ত সময় নির্ধারণের কাজ চলছে। শুটিংয়ের সময় অভিনেতা ও অভিনেত্রীর এক ঝলক দেখার জন্য উৎসুক দর্শকদের বিশাল ভিড় হওয়ার আশংকা করা হচ্ছে। তবে এ ভিড় সামলানোর জন্য প্রস্তুত রয়েছে ক্রু টিমের সদস্যরা।

শুটিং করার সময় তাদের কোনো ছবি ও ভিডিও ফাঁস থেকে রক্ষা করার জন্য উচ্চ-স্তরের নিরাপত্তা ব্যবস্থা করা হবে।’ সূত্র জানায়, ‘এটি অনেক চ্যালেঞ্জিং শুট ছিল। কিন্তু আদিত্য চোপড়া, মনীশ শর্মা এবং পুরো ক্রু দর্শকদের একটি বিশ্বমানের অভিজ্ঞতা দিতে কোনো কমতি রাখেনি। নিশ্চিত থাকুন, টাইগারের এক ঝলক এবং বলিউডের ভাইজানকে বড় পর্দায় গিয়ে দেখতে দর্শকরা উৎসুক থাকবে।’

জানা গেছে, সালমান খান এবং ক্যাটরিনা কাইফের ‘টাইগার থ্রি’ বলিউডের সবচেয়ে ব্যয়বহুল অ্যাকশন সিনেমা হিসেবে বিবেচিত হতে যাচ্ছে। সিনেমাটির শুটিং মহামারি চলাকালীন করা হয়েছিল। যশ রাজ ফিল্মস সিনেমাটির মুক্তির দিন শিগগিরই ঘোষণা করবে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়