×

সারাদেশ

ব্রাহ্মণবাড়িয়ায় দুর্বৃত্তদের গুলিতে যুবক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০২১, ১২:৩৩ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় দুর্বৃত্তদের গুলিতে যুবক নিহত

নিহত বাদল

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার নাটঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডা. আবুল কাশেমের ছেলে আসন্ন ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী এরশাদুল হক দুর্বৃত্তদের গুলিতে গুরুতর আহত হয়েছেন।

এ ঘটনায় তার থাকে থাকা বাদল নামে এক যুবক গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, শুক্রবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় নাটঘর ইউনিয়নের চেয়ারম্যান ডা. আবুল কাশেমের এরশাদ ইউনিয়নের খড়িয়ালা গ্রামে এক মাহফিলে অংশ নিয়ে বক্তব্য রেখে রাত ৯টায় খলিয়ালা থেকে কুড়িঘর বাজারে এসে তার বস বাড়ি নান্দুরার দিকে যাচ্ছিলেন।

কুড়িঘর বাজার থেকে প্রায় ৩০০ মিটার পূর্বে অটোরিকশা করে নান্দুরা যাওয়ার পথে পেছন দিক থেকে আসা একটি মোটরসাইকেল এসে তাদের গতিরোধ করেন।

কিছু বুঝে ওঠার আগেই তাদেরকে এলোপাথাড়ি গুলি শুরু করে দুর্বৃত্তরা। গোলাগুলির আওয়াজ শুনে লোকজন বের হচ্ছে দেখে মোটরসাইকেল নিয়ে দ্রুত পালিয়ে যায় তারা।

এতে ঘটনাস্থলেই এরশাদের এক সহযোগী বাদল মারা যান। স্থানীয়রা এরশাদকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত ঢাকায় রেফার করে দেন।

এ ঘটনাকে কেন্দ্র করে রাতেই বিভিন্ন বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করেছে বিক্ষুব্ধ জনতা। তবে পুলিশ জানিয়েছে, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। লাশ উদ্ধার করে ইতোমধ্যেই জেলা মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App