×

সারাদেশ

বিজয় দিবসের অনুষ্ঠানে শিক্ষা কর্মকর্তাকে চড় মারলেন মেয়র!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ ডিসেম্বর ২০২১, ০৭:৩১ পিএম

বিজয় দিবসের অনুষ্ঠানে শিক্ষা কর্মকর্তাকে চড় মারলেন মেয়র!

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মেহের উল্লাহ ও পৌরসভার মেয়র শাহনেওয়াজ শাহানশাহ্‌

বিজয় দিবসের অনুষ্ঠানে জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র মো. শাহনেওয়াজ শাহানশাহর বিরুদ্ধে প্রকাশ্যে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে চড় মারার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকাল সাতটায় দেওয়ানগঞ্জ সরকারি হাইস্কুল মাঠে বিজয় দিবসের অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মেহের উল্লাহকে চড় মারেন তিনি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, দেওয়ানগঞ্জ সরকারি হাইস্কুল মাঠে উপজেলা প্রশাসন বিজয় দিবসের অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে উপস্থাপকের দায়িত্ব পান মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মেহের উল্লাহ। ভোর থেকে ওই মাঠের শহীদ মিনারে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ফুলেল শ্রদ্ধা নিবেদন করছিল।

এ সময় দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র মো. শাহনেওয়াজ শাহানশাহ ফুল নিয়ে শ্রদ্ধা জানাতে আসেন। উপস্থাপক শ্রদ্ধা নিবেদনের জন্য মাইকে প্রশাসন ও বিভিন্ন সংগঠনের নাম ঘোষণা করছিলেন।

পৌরসভার নাম পাঁচ নম্বরে ঘোষণা করার কারণে উপস্থাপনারত মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন মেয়র। এ নিয়ে বাগবিতণ্ডা শুরু হলে প্রকাশ্যে চড় মারেন। সবার সামনে এ ঘটনা ঘটলেও প্রতিবাদ করেননি কেউ।

মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মেহের উল্লাহ বলেন, ঘোষণাপত্রের তালিকায় পৌরসভার নাম ছিল পাঁচ নম্বরে। তালিকা অনুযায়ী নামগুলো ঘোষণা করছিলাম। পৌরসভার নাম পাঁচ নম্বরে ঘোষণার কারণে মেয়র প্রথমে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। কারণ জানতে চাইলে সবার উপস্থিতিতে আমাকে চড় মারেন মেয়র।

এ ব্যাপারে মেয়র মো. শাহনেওয়াজ শাহানশাহ বলেন, বিজয় দিবসের অনুষ্ঠানে শিক্ষা কর্মকর্তা মাইকে সবার নাম ঘোষণা করছিলেন। প্রটোকল অনুযায়ী পৌরসভার নাম ঘোষণা হবে চার নম্বরে। কিন্তু তিনি পৌরসভার নাম ঘোষণা করেন উপজেলা অফিসার্স ক্লাবের পরে আট নম্বরে। প্রটোকল অনুযায়ী পৌরসভার নাম ঘোষণা না করে অপমান করেছেন শিক্ষা কর্মকর্তা। তাই ওই শিক্ষা কর্মকর্তার সঙ্গে আমার বাগবিতণ্ডা হয়েছে। তাকে গালিগালাজ করেছি। তবে চড় মারার বিষয়টি মিথ্যা। এমন ঘটনা ঘটেনি।

ঘটনাস্থলে উপস্থিত সবার চড় মারার দৃশ্য দেখার বিষয়টি জানতে চাইলে মেয়র মোবাইলের সংযোগ কেটে দেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App