×

বিনোদন

কারিনা হতে করণের পরিবারে আতঙ্ক, তালাবন্ধ সঞ্জয় কাপুরের বাড়ি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ ডিসেম্বর ২০২১, ১২:৪৮ পিএম

কারিনা হতে করণের পরিবারে আতঙ্ক, তালাবন্ধ সঞ্জয় কাপুরের বাড়ি

কারিনা, করণ জোহর ও সঞ্জয় কাপুর

কারিনা হতে করণের পরিবারে আতঙ্ক, তালাবন্ধ সঞ্জয় কাপুরের বাড়ি

অভিনেতা সঞ্জয় কাপুরের বাড়িতে তালা লাগাল বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি)। সঞ্জয়ের স্ত্রী মহীপ কাপুর করোনা আক্রান্ত হওয়ার পর তাদের জুহুর বাড়িটিকে কন্টেনমেন্ট জোন বলে ঘোষণা করা হয়েছে। জানা যাচ্ছে, বিগত কয়েক দিনে যারা সঞ্জয় এবং মহীপের সংস্পর্শে এসেছেন, তাদের প্রত্যেকের করোনা পরীক্ষা হয়েছে। এখনও যদিও ফল জানা যায়নি। খবর আনন্দবাজার পত্রিকার।

সঞ্জয়ের মতোই কারিনা কাপুর খান এবং অমৃতা অরোরার বাড়ি আপাতত পৌরসভার ঘেরাটোপে। সোমবার দুই অভিনেত্রীর করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। তাদের ঘনিষ্ঠ বন্ধু এবং অভিনেতা সোয়েল খানের স্ত্রী সিমা খানও আক্রান্ত।

করণ জোহরের ‘কাভি খুশি কাভি গম’-এর ২০ বছর পূর্তির পার্টিতে গিয়েছিলেন কারিনা। সেখানে সকলের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটিয়েছিলেন তিনি। কারিনা আক্রান্ত হওয়ার পরেই করণ, তার মা হিরু জোহর এবং তাদের বহুতলের ৪০ জন বাসিন্দার পরীক্ষা করানো হয়। এছাড়াও পরিচালকের ১০ জন কর্মীরও করোনা পরীক্ষা হয়েছে। এখনও পর্যন্ত যদিও তাদের মধ্যে কারও রিপোর্ট পজিটিভ আসেনি বলে জানা গিয়েছে। তবে ওমিক্রন আতঙ্কের মধ্যে পার্টির আয়োজন করে কটাক্ষের মুখে পড়েছেন করণ।

কারিনার বাবা অভিনেতা রণধীর কাপুর সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সামান্য জ্বর এবং গায়ে ব্যথা হতেই করোনা পরীক্ষা করার সিদ্ধান্ত নেন কারিনা। আপাতত কারিনা ভাল আছেন। চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন সাইফ-পত্নী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App