×

খেলা

ম্যাচ শেষে মাঠে উড়ে এল হাজার হাজার খেলনা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ ডিসেম্বর ২০২১, ০৮:৩৯ এএম

ম্যাচ শেষে মাঠে উড়ে এল হাজার হাজার খেলনা!

স্টেডিয়ামে উড়ছে খেলনা, সংগ্রহ করা হচ্ছে সেগুলো। ছবি ; সংগৃহীত

বড়দিনের আগে বড় উপহার পেলে রিয়াল বেটিস! ম্যাচ জিতে সমর্থকদের থেকে হাজার হাজার খেলনা উপহার পেল লা লিগা খেলা ক্লাবটি। আসলে ঘরের মাঠে বছরের শেষ ম্যাচটি খেলছিল রিয়াল বেটিস। লা লিগার গ্রুপ লিগের ম্যাচে রিয়াল সোসিয়াদের বিরুদ্ধে ৪-০ গোলে জয় পেয়েছিল বেটিস। এই জয়ের ফলে লা লিগার লিগ তালিকায় তিন নম্বরে জায়গা করে নেয় তারা। ১৭ ম্যাচে তাদের পয়েন্ট ৩৩। সেভিয়া রয়েছে দুই নম্বরে আর এক নম্বরে রয়েছে রিয়াল মাদ্রিদ।

তবে বছরের শেষ ম্যাচ খেলার ক্লাবের পক্ষ থেকে সমর্থকদের কাছে একটি আবেদন করা হয়। ক্লাবের তরফ থেকে জানানো হয়, সমর্থকরা যেন প্রিয় ক্লাবের ম্যাচ দেখতে আসার সময় নিজেদের মতো করে সফ্ট টয় নিয়ে আসেন। তাহলে সেই খেলনা বড়দিনের উৎসবে দুঃস্থ শিশুদের হাতে পৌঁছে দেওয়া হবে। এই আবেদনে সারা দেন ক্লাবের সমর্থকেরা। এদিনের ম্যাচ শেষ মাঠে সফ্ট টয় ছুঁড়ে দেওয়া হয়। একটা সময় মাঠের একটা অংশ খেলনায় ভর্তি হয়ে যায়। স্বেচ্ছাসেবকদের তরফ থেকে সকলকে ধন্যবাদ জানানো হয়। খবর হিন্দুস্তান টাইমসের।

ভক্তদেরকে টেডি বিয়ার, ৩৫ সেন্টিমিটারের বেশি বড় না হওয়া খরগোশ আনতে বলা হয়েছিল। স্ট্যান্ড থেকে মাঠের দিকে সেই খেলনা ফেলে দিতে বলা হয়েছিল। বড় ব্যাগে স্বেচ্ছাসেবকরা তারপর সমস্ত খেলনা সংগ্রহ করেন। সংগ্রহ শেষ হওয়ার পরে, সেখানে ১৯০০০ স্টাফ খেলনা পাওয়া যায়। যেগুলি মাঠে নিক্ষেপ করা হয়েছিল, যা পরে বিতরণ করা হয়। বড়দিনে দুঃস্থ শিশুদের হাতে তুলে দেওয়া হয়েছিল।

https://twitter.com/Sporf/status/1470767030374703104?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1470767030374703104%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Fbangla.hindustantimes.com%2Fsports%2Ffootball%2Fla-liga-thousands-of-toys-flew-on-the-field-at-the-end-of-the-match-see-that-rare-scene-31639494943491.html

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App