×

খেলা

গুঞ্জন উড়িয়ে দক্ষিণ আফ্রিকায় ওয়ানডে খেলবেন কোহলি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ ডিসেম্বর ২০২১, ০৯:৫৫ এএম

গুঞ্জন উড়িয়ে দক্ষিণ আফ্রিকায় ওয়ানডে খেলবেন কোহলি

বিরাট কোহলি। ফাইল ছবি

চোটের কারণে ভারতের দক্ষিণ আফ্রিকা সফরে সীমিত ওভারের ফরম্যাটে অধিনায়ক রোহিত শর্মা টেস্ট খেলায় থাকছেন না। এরপর গতকাল গুঞ্জন রটে গিয়েছিল, টেস্ট অধিনায়ক বিরাট কোহলিও নাকি ওয়ানডে সিরিজ থেকে সরিয়ে নিতে চাইছেন নিজেকে, বিসিসিআইকে চিঠিও নাকি দিয়েছিলেন তিনি।

তবে সেসব কেবল গুঞ্জন হিসেবেই উড়িয়ে দিয়েছেন বিসিসিআইয়ের এক মুখপাত্র। একাধিক সূত্রে ক্রিকবাজ জানাচ্ছে, ওয়ানডে সিরিজে কোহলি ঠিকই খেলবেন।

বিসিসিআইয়ের এক মুখপাত্র জানান, ওয়ানডেতে বিরাটের না খেলা নিয়ে যে খবর ছড়িয়েছে, তার কোনো সত্যতা নেই। সে পুরোপুরি দলের জন্য নিবেদিত এক ক্রিকেটার। তার অংশগ্রহণ নিয়ে কোনো ধরনের সন্দেহ নেই।

বিশ্বকাপের ঠিক আগে কোহলি জানিয়ে দেন, টি-টোয়েন্টির এই বিশ্বআসর শেষেই তিনি ছেড়ে দিচ্ছেন দলের টি-টোয়েন্টি দলের নেতৃত্ব। এরপর ওয়ানডে দলের নেতৃত্বও কেড়ে নেওয়া হয় তার। তবে টেস্টে ঠিকই দলের অধিনায়ক আছেন তিনি।

ওয়ানডে অধিনায়কত্ব কেড়ে নেওয়ায় খুশি নন তিনি, এমন খবর ছড়িয়ে পড়েছিল ভারতীয় সংবাদমাধ্যমেগুলোতে। এরপর যখন গতকাল তার ওয়ানডে থেকে নিজেকে সরিয়ে নেওয়ার খবর প্রকাশিত হয়, তখন রোহিত শর্মা ও কোহলির মধ্যে দূরত্বের গুঞ্জনও সৃষ্টি হয়। ভারতের সাবেক অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিনও ছিলেন এই দলে, টুইটে জানিয়েছিলেন বিষয়টি। তবে এবার কোহলির ওয়ানডে খেলার খবরে সেসব গুঞ্জনের আগুনে পানি পড়ল বৈকি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App