×

সারাদেশ

পদত্যাগ করলেন নাসিক মেয়র আইভী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০২১, ১১:৩৬ পিএম

পদত্যাগ করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভী। মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে তিনি স্থানীয় সরকার মন্ত্রণালয়ে তার পদত্যাগ পত্র পাঠিয়েছেন। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আবুল আমিন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার ছিল মেয়র সেলিনা হায়াত আইভীর শেষ কর্মদিবস। তাই মন্ত্রণালয়ে পদত্যাগ পত্র পাঠিয়ে কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে কুশল বিনিময় করেন তিনি।

এ সময় নগর ভবনের নির্মাণাধীন ভবন মিলনায়তনে এক আলোচনা সভায় সিটি কর্পোরেশনের কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্যে তিনি বলেন, অফিস যেভাবে চলছিল আপনারা সেইভাবে চালাবেন। কোনো ধরনের ফাঁকি দেবেন না। আমি আপনাদের সঙ্গে অনেক সময় রাগারাগি করেছি সেটা সম্পূর্ণ কাজের স্বার্থে ও নারায়ণগঞ্জের স্বার্থে। আমি এখানে থাকবো না অন্য আরেকজন আসবে। অথবা আমি ফেরত আসব। কিন্তু আপনাদের প্রতিষ্ঠান এখানে থাকবে। আপনারা যারা কাজ করছেন তারা কিন্তু থাকবেন। সুতরাং কোনো ধরনের অবহেলা এ দুই মাস করবেন না।

এদিকে আগামীকাল বুধবার নাসিক নির্বাচনের মনোনয়নপত্র জমার শেষ দিন। এ দিন সেলিনা হায়াত আইভী তার অনুসারীদের নিয়ে মনোনয়নপত্র জমা দিবেন বলে জানা গেছে। সেলিনা হায়াত আইভী ছাড়াও ইতিমধ্যে মেয়র পদে ১১জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App