×

জাতীয়

খালেদা জিয়ার জীবন নাশের ষড়যন্ত্র করছে সরকার: ফখরুল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ ডিসেম্বর ২০২১, ০৬:১২ পিএম

খালেদা জিয়ার জীবন নাশের ষড়যন্ত্র করছে সরকার: ফখরুল

সোমবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে আয়োজিত বিএনপির আলোচনা সভায় দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি: ভোরের কাগজ

সরকার খালেদা জিয়ার জীবন নাশের ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার (১৩ ডিসেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ অভিযোগ করেন। বিএনপির পক্ষ থেকে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

মির্জা ফখরুল বলেন, রাজনীতি থেকে দূরে রাখার চক্রান্তের পর, সরকার এখন খালেদা জিয়ার জীবননাশের ষড়যন্ত্র করছে। তাকে চিকিৎসার সুযোগ দেয়া হচ্ছে না।

সরকার জনগণের ওপর অত‍্যাচার করে ‍বিদেশে দেশের সম্মান নষ্ট করছে উল্লেখ করে তিনি বলেন, সারা বিশ্বে দেশের ভাবমূর্তি নষ্ট করেছে ক্ষমতাসীনরা। মানবাধিকার লঙ্ঘনের কারণে বিশ্বে দেশের ভাবমূর্তি নষ্ট হয়েছে যাদের কারণে সরকার সেই র‌্যাব কর্মকর্তাদের পক্ষে সাফাই গাইছে।

তিনি বলেন, বর্তমান সরকার স্বাধীনতার কথা বলে জনগণের উপর স্টিম রোলার চালাচ্ছে।

দলের প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর সঞ্চালনায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমান প্রমুখ বক্তৃতা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App