×

বিনোদন

বিয়ের পরদিন হেলিকপ্টারে কোথায় গেলেন ভিক্যাট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ ডিসেম্বর ২০২১, ০৮:১৮ পিএম

বিয়ের পরদিন হেলিকপ্টারে কোথায় গেলেন ভিক্যাট

বিয়ের পরদিন স্থানীয় সময় শুক্রবার সকালেই নবদম্পতিকে জয়পুর বিমানবন্দর থেকে হেলিকপ্টারে করে যেতে দেখা গেছে।

বিয়ের পরদিন হেলিকপ্টারে কোথায় গেলেন ভিক্যাট

বিয়ের পর হঠাৎ হেলিকপ্টারে ভিকি কৌশল ও ক্যাটরিনা

বিয়ের পরদিন হেলিকপ্টারে কোথায় গেলেন ভিক্যাট

কিন্তু বিয়ের পর পরই নিজের ভেরিফাইড ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বিয়ের চারটি ছবি পোস্ট করেছেন ক্যাটরিনা।

ভিকি ও ক্যাটরিনার বিয়েকে কেন্দ্র করে ভক্ত, অনুরাগী ও দর্শকদের মধ্যে ছিল জল্পনা কল্পনা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনার পর অবশেষে বৃহস্পতিবার বিয়ে সেরে ফেলেছেন বলিউডের এ জুটি। ভারতের রাজস্থানে সিক্স সেন্স রিসোর্টে তাদের রাজকীয় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এদিকে, বিয়ের পরদিন স্থানীয় সময় শুক্রবার (১০ ডিসেম্বর) সকালেই নবদম্পতিকে জয়পুর বিমানবন্দর থেকে হেলিকপ্টারে করে যেতে দেখা গেছে। বিয়ের পরদিনই নবদম্পতি মধুচন্দ্রিমায় গেলেন কিনা তা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে উঠছে একের পর এক গুঞ্জন। তবে তারা কোথায় গেছেন সে বিষয়ে এখনও জানা যায়নি। খবর টাইমস অব ইন্ডিয়া, হিন্দুস্তান টাইমস ও এনডিটিভির।

[caption id="attachment_323288" align="aligncenter" width="700"] বিয়ের পর হঠাৎ হেলিকপ্টারে ভিকি কৌশল ও ক্যাটরিনা[/caption]

কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে ওই যুগলের হেলিকপ্টারে জয়পুর ছাড়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ছবিতে নববধূ ক্যাটকে প্যাস্টেল হলুদ সালোয়ার কামিজ ওড়নায় বেশ স্নিগ্ধ লাগছিল। অন্যদিকে ভিকিও হালকা রঙের কুর্তা পরেছিলেন বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ছবিতে দেখা গেছে।

এদিকে, শোনা যাচ্ছিল বিয়ের কোনো ছবি যেন ফাঁস না হয় সে জন্য চূড়ান্ত গোপনীয়তার আশ্রয় নিয়েছিলেন এই যুগল। কিন্তু বিয়ের পর পরই নিজের ভেরিফাইড ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বিয়ের চারটি ছবি পোস্ট করেছেন ক্যাটরিনা। ওই ছবিগুলোতে হাসিমুখে পোজ দিতে দেখা গেছে নবদম্পতিকে।

ভিডিওর ক্যাপশনে ক্যাট নতুন জীবনের শুরুতে ভক্তদের ভালোবাসা ও আশীর্বাদও চেয়েছেন।

এরআগে অবশ্য শোনা যাচ্ছিল, ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে ১০০ কোটি রুপিতে নিজেদের বিয়ের ছবি ও ভিডিওর স্বত্ব বিক্রি করেছেন ভিক্যাট। তাই বিয়ের ছবি প্রকাশ নিয়ে এত গোপনীতা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App