×

সারাদেশ

পুলিশ কর্মকর্তার পুরুষাঙ্গ কেটে দিলেন স্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০২১, ০৮:৪৩ পিএম

পুলিশ কর্মকর্তার পুরুষাঙ্গ কেটে দিলেন স্ত্রী

প্রতীকী ছবি

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) এক উপ-পরিদর্শকের (এসআই) পুরুষাঙ্গ কেটে দেয়ার অভিযোগ উঠেছে তার স্ত্রীর বিরুদ্ধে। বর্তমানে তিনি রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি আছেন। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিকেল চারটার দিকে রাজশাহী মহানগরীর সাগরপাড়া এলাকায় ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, বিকেল সাড়ে ৫টার পরে ওই এসআইকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা চলছে। তিনি আরও জানান, জরুরি বিভাগ থেকে প্রথমে তাকে দুই নম্বর ওয়ার্ডে দেয়া হয়েছিল। সন্ধ্যায় তাকে অপারেশন থিয়েটারে (ওটি) নেয়া হয়।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করে বলেন, পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় ওই এসআইয়ের তার স্ত্রীকে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। পরে তার ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

রামেক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আহমেদ উল্লাহ জানান, ধারালো কিছু দিয়ে এই পুলিশ কর্মকর্তার বিশেষ অঙ্গ দুই ভাগ করে দেওয়া হয়েছে। এ কারণে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাঁর শারীরিক অবস্থা সংকটাপন্ন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App