×

বিনোদন

সাকিবকে নিয়ে বায়োপিক বানাতে আগ্রহী সৃজিত-মিথিলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ ডিসেম্বর ২০২১, ০৯:৪৯ পিএম

সাকিবকে নিয়ে বায়োপিক বানাতে আগ্রহী সৃজিত-মিথিলা

মিরপুর স্টেডিয়ামে টেস্ট খেলা উপভোগের এক পর্যায়ে ফ্রেমবন্দী সৃজিত ও মিথিলা। ইনসেটে সাকিব আল হাসান। ছবি : সংগৃহীত

সাকিবকে নিয়ে বায়োপিক বানাতে আগ্রহী সৃজিত-মিথিলা

মিথিলাকে বিয়ে করার পর মাঝেমাঝেই ঢাকায় যান সৃজিত মুখোপাধ্যায়। বুধবার (৮ ডিসেম্বর) বাংলাদেশ-পাকিস্তানের টেস্ট মিরপুর স্টেডিয়ামে বসে দেখলেন ভারতীয় পরিচালক। পাশেই বসে ছিল মিথিলা। আর সেখানেই সৃজিত জানালেন তিনি শাকিবকে নিয়ে চলচ্চিত্র নির্মাণে আগ্রহী!

বাংলাদেশের অল রাউন্ডার শাকিব আল হাসানের খেলা দেখে মুগ্ধ হন সৃজিত মুখোপাধ্যায়। সৃজিত সেখানে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে বলেন, সাকিবকে নিয়ে এখনও কোনও সিনেমা হয়নি কেন সেটাই ভাবছি। ও একজন আন্তর্জাতিক মানের অলরাউন্ডার। আমি ভেবেছিলাম এতদিনে তো হুড়োহুড়ি পড়ে যাওয়ার কথা যে কে সিনেমা বানাবে। যদি কখনও বানানো হয়, আমার আগ্রহ থাকবে অবশ্যই। খবর হিন্দুস্তান টাইমসের।

ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজের জীবনী অবলম্বনে ‘সাবাশ মিঠু’ বানিয়ে ফেলেছেন সৃজিত ইতোমধ্যেই। তাই স্পোর্টস ড্রামা বানানোর অভিজ্ঞতা তো আছেই। সৃজিতের পরিচালনায় মিতালি-র চরিত্রে অভিনয় করেছেন তাপসী পান্নু।

২০১৯ সালের ডিসেম্বরে মিথিলার সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন সৃজিত। তারপর থেকে বউয়ের বাড়িতে আসেন। এর আগেও সৃজিত জানিয়েছেন বাংলাদেশ নিয়ে তার একটা আলাদা ভালোলাগা আছে। আর সেটা হয়তো কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে মিথিলা! কিছুদিন আগে দ্বিতীয় বিবাহবার্ষিকী উদযাপন করলেন তারা। ‘সাবাশ মিঠু’ ছাড়াও ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’, ‘শের দিল’ ছবিও মুক্তি পাবে সৃজিতের খুব শীঘ্রই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App