×

জাতীয়

ডুরার নতুন কমিটিকে ঢাকা দক্ষিণ সিটির মেয়রের শুভেচ্ছা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ ডিসেম্বর ২০২১, ০৭:৩৬ পিএম

ডুরার নতুন কমিটিকে ঢাকা দক্ষিণ সিটির মেয়রের শুভেচ্ছা

বুধবার বিকেলে ঢাকা ইউটিলিটি রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ডুরা) কার্যনির্বাহী কমিটির সদস্যদের ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান সিটি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

সেবাখাতের রিপোর্টারদের সংগঠন ঢাকা ইউটিলিটি রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ডুরা) কার্যনির্বাহী কমিটি- ২০২২ গঠিত হয়েছে। মঙ্গলবার রাতে ঢাকার গুলশান ক্লাবের লামডা হলে এ কমিটি ঘোষণা করা হয়। এ উপলক্ষে ডুরার নতুন কমিটির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ঢাকা দক্ষিণ সিটির মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। আজ বুধবার (৮ ডিসেম্বর) বিকেলে সংগঠনের কার্যনির্বাহী কমিটির সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন নতুন কমিটির সভাপতি ও দৈনিক ভোরের কাগজের রিপোর্টার মুহাম্মদ রুহুল আমিন, সাধারণ সম্পাদক ও বাংলা ট্রিবিউনের সিনিয়র রিপোর্টার শাহেদ শফিক, অর্থ সম্পাদক শাহজাহান মোল্লা সাজু (ঢাকা প্রকাশ), সাংগঠনিক সম্পাদক নিলয় মামুন (ইত্তেফাক), প্রচার ও দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম (কালের কণ্ঠ), প্রশিক্ষণ, গবেষণা ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বারেক কায়সার (দৈনিক আনন্দবাজার); কার্যনির্বাহী কমিটির সদস্য মুসা আহমেদ (জাগো নিউজ) ও সদস্য মোহাম্মদ মোস্তফা (প্রথম আলো)। এছাড়া, সাক্ষাতের সময় উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা মো. আবু নাছের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App