×

চিত্র বিচিত্র

একদিনে ৯১৯ পুরুষের সঙ্গে যৌনতা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ ডিসেম্বর ২০২১, ১২:০৪ পিএম

একদিনে ৯১৯ পুরুষের সঙ্গে যৌনতা!

প্রতীকী ছবি

বিশ্ব রেকর্ড! তবে চেনা কোনও ইভেন্টে নয়। যৌনতায়! হাজারখানেক পুরুষের সঙ্গে যৌনতায় মাতলেন এক তরুণী। সংখ্যাটি বিস্মিত করেছে সকলকে। তরুণীটি একদিনে ৯০০-র বেশি পুরুষের সঙ্গে যৌনতায় মেতেছিলেন!

মহিলার নাম লিজা স্পার্কস। তিনি একজন অ্যাডাল্ট স্টার। এই কীর্তি স্থাপনের পরে তিনি তার অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তবে সকলকে আশ্চর্য করে দিয়ে তিনি বলেছেন, বিষয়টির মধ্যে তিনি শেষ পর্যন্ত তেমন কিছু খুঁজে পাননি। বরং বেশ খানিকটা বোর-ই হয়ে পড়েছিলেন। ৯১৯ জন পুরুষের সঙ্গে 'শোওয়ার' পরে 'মুড' ঠিক করার জন্য তাকে বার্গার অর্ডার করতে হয়েছিল!

না, ঘটনাটি সদ্য ঘটেনি। বহু বছর আগের ঘটনা। কিন্তু তা এতদিন কেউই জানতেন না। কারণ বিষয়টি আগাগোড়া গোপন রাখা হয়েছিল। লিজা সোশ্যাল মিডিয়ায় সেই অভিজ্ঞতা শেয়ার করলেন বলে সকলে জানতে পারল। 'ইরোটিক ওয়ার্ল্ড গ্যাংব্যাং চ্যাম্পিয়নশিপে'র আয়োজনে ইভেন্টটি পোল্যান্ডে হয়েছিল।

লিজার আগে এই রেকর্ড ছিল ১ দিনে ৭৫৯ জন পুরুষের সঙ্গে যৌনতায় লিপ্ত হওয়া এক নারীর দখলে। তার আগের রেকর্ডটি ছিল ১ দিনে ৬৪৬ জন পুরুষের সঙ্গে যৌনতায় লিপ্ত হওয়া এক নারীর দখলে। কিন্তু তাঁদের সকলকে অবলীলায় টপকে গিয়েছিলেন লিজা।

পরবর্তী সময়ে এই গ্যাংব্যাং চ্যাম্পিয়নশিপ নিয়ে বিতর্ক তৈরি হয়। পুলিস এটা বন্ধ করে দেয়। এখন আর এটি অনুষ্ঠিত হয় না। তবে, কেউ কেউ বলে থাকেন, এখনও নাকি এটা অনুষ্ঠিত হয়, তবে খুবই গোপনে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App