×

জাতীয়

আবরার হত্যার ন্যায় বিচার হয়েছে: আইনমন্ত্রী 

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ ডিসেম্বর ২০২১, ০৬:০৬ পিএম

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেন, আবরার হত্যা মামলার রায়ে প্রকৃত ও ন্যায় বিচার করা হয়েছে। মামলার রায়ে এটা প্রমাণ হয় যে দেশে আইনের শাসন আছে।  বুধবার (৮ ডিসেম্বর) বিকালে রাজধানীর গুলশানে নিজ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই মন্তব্য করেন তিনি।

আইনমন্ত্রী বলেন, আবরার হত্যা মামলার রায়ে প্রকৃত ও ন্যায় বিচার করা হয়েছে৷ রাষ্ট্রপক্ষ অক্লান্ত পরিশ্রম করে দ্রুত সময়ের মধ্যে বিচার কার্য্য সম্পন্ন করায় ধন্যবাদ জানাই। তিনি আরও বলেন, এটা বোঝা যায় যে, অন্যায় করে দেদারছে আর ঘুরে রেড়ানো যাবে না।  বিচারিক আদালত থেকে নথি উচ্চ আদালতে আসলে দ্রুত পেপার বুক তৈরির জন্য রাষ্ট্রপক্ষ থেকে সহায়তা করা হবে।

বিদেশে খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে কোনো আইনী সুযোগ রয়েছে কিনা? বিএনপি আইনজীবীদের আবেদনের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইন মন্ত্রী বলেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার বিষয়ে এখনো আইনের দিকগুলো খতিয়ে দেখা হচ্ছে। কাছাকাছি পৌঁছে গেছি। দ্রুতই জানানো হবে।

পদত্যাগকারী তথ্য প্রতিমন্ত্রীর সংসদ সদস্য পদ থাকবে কি না? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি, তার বহিষ্কারের বিষয়ে জেলা থেকে কেন্দ্রে আসলে পদক্ষেপের বিষয় জানা যানা যাবে। তবে তার কর্মকাণ্ডে আমি গভীরভাবে ক্ষুদ্ধ।  শুধু সংসদ নয়, কোনো বিবেকবান মানুষ এটা করতে পারে না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App