আবরার হত্যার ঘটনা পুনরাবৃত্তি রোধে দোষীদের সর্বোচ্চ সাজা

আগের সংবাদ

পাকস্থলীতে ইয়াবা নিয়ে বিমানের যাত্রী আটক

পরের সংবাদ

ধানক্ষেত থেকে অটোরিকশা চালকের লাশ উদ্ধার

প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২১ , ৪:৪১ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৮, ২০২১ , ৪:৪২ অপরাহ্ণ

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার রাউতি ইউনিয়নের পাচ ভাওলায় গ্রামের রাস্তার পাশে ধানক্ষেত থেকে এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই চালকের নাম শাহ আলম (৩০)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, তাড়াইল উপজেলা রাউতি ইউনিয়নের শিবপুর গ্রামের ইদ্রিস মিয়ার পুত্র শাহ আলম প্রতিদিনের মতো মঙ্গলবার দুপুরে বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হন আয় রোজগারের জন্য। ওইদিন রাতে বাড়ি ফিরে না যাওয়ায় আত্মীয়-স্বজন রাত থেকেই অনেক খোঁজাখুঁজি করে শাহ আলমকে না পেয়ে তাড়াইল থানাকে বিষয়টি জানায় আত্মীয় স্বজনরা।

বুধবার (৮ ডিসেম্বর) সকালে জানা যায়, পাচ ভাওয়াল গ্রামে এক লোকের লাশ পড়ে আছে। খবর পেয়ে নিহত আত্মীয় স্বজনরা ঘটনাস্থলে পৌঁছে লাশ শনাক্ত করেন। বুধবার সকালে খবর পেয়ে তাড়াইল থানার উপ-পরিদর্শক মো. আশরাফুল আলম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট শেষে লাশ ও অটোরিকশা থানায় নিয়ে আসেন।

তাড়াইল থানার উপ-পরিদর্শক মো.আশরাফুল আলম বলেন, মঙ্গলবার রাতে কে বা কারা শাহ আলম নামে এক অটোরিকশা চালককে হত্যা করে পাচ ভাওয়াল রাস্তার পাশে ধানক্ষেতে ফেলে রাখে। খবর পেয়ে তাড়াইল থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

লাশের শরীরে বিভিন্ন জায়গায় ধারালো চাকুর আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন কিশোরগঞ্জ জেলার সিনিয়র এএসপি মো. ইফতেখারুজ্জামান।

তিনি জানান, এই ঘটনায় নিহতের আত্মীয় স্বজনরা এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ দাখিল করেননি। তবে অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়