×

বিনোদন

মন্দিরে যাওয়ার রাস্তা বন্ধ, বিয়ের আগে ভিক্যাটের বিরুদ্ধে মামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ ডিসেম্বর ২০২১, ১০:১২ এএম

মন্দিরে যাওয়ার রাস্তা বন্ধ, বিয়ের আগে ভিক্যাটের বিরুদ্ধে মামলা

বলিউড তারকা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ

মন্দিরে যাওয়ার রাস্তা বন্ধ, বিয়ের আগে ভিক্যাটের বিরুদ্ধে মামলা

ইতোমধ্যেই বলিউড তারকা ক্যাটরিনা কাইফের ভিকি কৌশলের পরিবারের অনেকে ভারতের রাজস্থানের উদ্দেশ্যে রওনা হয়েছে। যোধপুর বিমানবন্দরে হবু বর-কনেকে দেখাও গেছে। রাজস্থানের সোয়াই মাধোপুরের বারওয়ারা সিক্স সেন্সেস রিসোর্টে বসছে ভিকি-ক্যাটরিনার বিয়ের আসর। সেখানেই বিয়ের পিঁড়িতে বসে তারা দুজন শুরু করবেন জীবনের দ্বিতীয় ইনিংস। সবকিছুই ঠিকঠাক। তবে দুই তারকার বিয়ের অনুষ্ঠানকে কেন্দ্র করে তোলা হয়েছে অভিযোগ।

বিয়ের দুদিন আগেই বাদ সেধেছে রাজস্থান রাজ্যের প্রশাসন। এ বিয়ে নিয়ে গত শুক্রবার (৩ ডিসেম্বর) বৈঠকে বসে সাওয়াই মাধোপুর জেলা প্রশাসন। এতে সাওয়াই মাধোপুর জেলা কালেক্টর রাজেন্দ্র কিষাণ ছাড়াও পুলিশ সুপার রাজেশ সিং, পুলিশ কর্মকর্তা, বন কর্মকর্তাসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। বলা হয়েছে, মন্দিরের রাস্তা বন্ধ করে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ভিক্যাট। এ সময় তাদের নামে মামলা করা হয়। খবর হিন্দুস্তান টাইমসের।

শুধু ভিকি ও ক্যাটরিনাই নন, মামলা করা হয়েছে সিক্স সেন্সেস রিসোর্টের ব্যবস্থাপক ও সাওয়াই মাধোপুর জেলা কালেক্টরের নামেও। মামলাটি করেছেন রাজস্থানের এক আইনজীবী নেত্রবিন্দু সিং যাদয়া। তিনি বলেন, বলিউডের এ দুই তারকার বিয়ে নিয়ে তার বিন্দুমাত্র আপত্তি নেই। কিন্তু এর জন্য একটি মন্দিরের রাস্তা বন্ধ রাখা হয়েছে। সে কারণে জনসাধারণ মন্দিরে যেতে পারছেন না।

জানা গেছে, আগামী ছয় দিন এ রাস্তা বন্ধ থাকবে। এর ফলে সাধারণ মানুষ মন্দিরে যেতে অসুবিধার মুখোমুখি হবেন। তাই মন্দিরের ওই রাস্তা খোলার রাখার উদ্দেশ্যেই নেত্রবিন্দু এ মামলা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App