×

বিনোদন

বন্ধুর জন‍্য বন্ধুর প্রার্থনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ ডিসেম্বর ২০২১, ০৩:৫৬ পিএম

বন্ধুর জন‍্য বন্ধুর প্রার্থনা

মডেল ইমন ও নিরব

বন্ধুর জন‍্য বন্ধুর প্রার্থনা

চিত্রনায়ক ইমন ও নিরব। দুই তারকার মধ‍্যে বন্ধুত্ব বহুদিনের। ৬ ডিসেম্বর ঢাকায় বন্ধু ইমন যখন খানিক বেকায়দায় পড়লেন ফাঁস হওয়া একটি অডিও কল নিয়ে, ঠিক তখনই ভারতের রাজস্থানে ছটফট করছিলেন নিরব। ইমনকে ফোনে না পেয়ে বার বার নানা মাধ্যমে আপডেট নিচ্ছিলেন। করছিলেন, আফসোসও।

নিরব গত ৩ ডিসেম্বর ঢাকা থেকে রাজস্থান উড়াল দেন, একটি শুটিংয়ের কাজে। ভারতীয় বড় প্রজেক্ট। যদিও সেসব বিষয়ে এখনই মুখ খুলছেন না তিনি। বলছেন, ৯ ডিসেম্বর ঢাকায় ফিরে খবরটি বলবো। আশা করছি সবাই চমকে যাবেন।

তবে ঢাকায় ফিরে সবাইকে চমকে দেওয়ার আগে বন্ধু ইমনের ফোনকল ফাঁস নিয়ে বেজায় বিব্রত ও শঙ্কিত নিরব। বললেন, খুবই দুঃখজনক। তারচেয়ে বড় বিষয় এটি বিব্রতকর। আমি মনে করি এখানে ইমন পরিস্থিতির শিকার হয়েছে।

এই বলেই চুপ হননি। সোমবার বিকেলেই ছুটে যান রাজস্থানের বিখ্যাত আজমির শরিফ দরগায়। সেখানে গিয়ে হাত তোলেন, প্রার্থনা করেন সবার মঙ্গল চেয়ে। যে প্রার্থনার বেশিরভাগ জুড়েই ছিলেন ইমন!

নিরব বলেন, সত্যি বলতে রাজস্থানে আশার পরই প্রথম নিয়্যত ছিলো আজমির শরিফে যাওয়ার। কারণ আগে কখনও যাইনি। ইমনের খবরটি পাওয়ার পর মনটাও বিষণ্ণ হয়ে গেছে। সবমিলিয়ে প্রশান্তি নিয়ে ফিরলাম দরগা থেকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App