উইঘুর নির্যাতনের কারণে অলিম্পিক বয়কট করবে যুক্তরাষ্ট্র

আগের সংবাদ

পাকিস্তানের ইনিংস ঘোষণা, শুরুতেই ৩ উইকেট নেই বাংলাদেশের

পরের সংবাদ

পদত্যাগপত্রেও ভুল লিখলেন মুরাদ

প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২১ , ৩:১৬ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৭, ২০২১ , ৩:১৬ অপরাহ্ণ

সামাজিক যোগাযোগ মাধ্যমে সাম্প্রতিক সময়ে অসৌজন্যমূলক বক্তব্য দেওয়ায় তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে মঙ্গলবারের মধ্যে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (৬ ডিসেম্বর) এ নির্দেশ দেওয়া হয়। এরপর ব্যক্তিগত কারণ দেখিয়ে মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় নিজ দপ্তরে পদত্যাগপত্র পাঠান তথ্য প্রতিমন্ত্রী। এই মুহূর্তে সেটি মন্ত্রণালয় বিষয়ক সচিবের দপ্তরে আছে।

প্রধানমন্ত্রী বরাবর পাঠানো এ পদত্যাগপত্রে উল্লেখ করা হয়, গত ১৯ মে ২০২১ স্মারকমূলে আমাকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব দেওয়া হয়। আমি অদ্য ৭ ডিসেম্বর ২০২১ থেকে প্রতিমন্ত্রীর দায়িত্ব থেকে ব্যক্তিগত কারণে স্বেচ্ছায় পদত্যাগ করতে ইচ্ছুক।এমতাবস্থায় আপনার কাছে বিনীত নিবেদন এই যে, আমাকে অদ্য ৭ ডিসেম্বর তারিখ থেকে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে পদত্যাগপত্রটি গ্রহণে আপনার একান্ত মর্জি কামনা করছি।

পদত্যাগপত্রটিতে তাকে দায়িত্ব দেওয়ার তারিখ ২০২১ সালের ১৯ মে উল্লেখ করা হলেও মূলত সেটি হবে ২০১৯ সালের ১৯ মে। সে সময় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে তথ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী করা হয়।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়