×

জাতীয়

সাংবাদিক শাকিলের জামিন শুনানি ১৭ জানুয়ারি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ ডিসেম্বর ২০২১, ১০:৪০ পিএম

বিয়ের আশ্বাস দিয়ে এক নারী উপস্থাপিকাকে ধর্ষণ ও ভ্রুণ হত্যার অভিযোগে দায়ের করা মামলায় একাত্তর টিভির হেড অব নিউজ শাকিল আহমেদ উচ্চ আদালতের নির্দেশে নিম্ন আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেছেন।

সোমবার (৬ ডিসেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে আইনজীবীর মাধ্যমে এ আবেদন করেন তিনি। তবে মামলার নথি ম্যাজিস্ট্রেট আদালতে থাকায় তা তলব করে জামিন শুনানির জন্য আগামী ১৭ জানুয়ারি দিন ধার্য করেন বিচারক। আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল বিষয়টি নিশ্চিত করেছেন।

এরআগে গত ৮ নভেম্বর হাইকোর্টে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করেন আসামি শাকিল। হাইকোর্ট বেঞ্চ শুনানি শেষে তাকে চার সপ্তাহের আগাম জামিন দেন। এরপর তাকে বিচারিক আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেওয়া হয়।

এদিকে মামলার এজাহার সূত্রে জানা গেছে, এক নারী চিকিৎসক ও উপস্থাপিকার সঙ্গে শাকিল আহমেদের সম্পর্ক হয়। পরে ওই নারীকে বিয়ে করার আশ্বাস দেন তিনি। সম্পর্কের এক পর্যায়ে ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। পরে শাকিল কৌশলে ওই নারীর গর্ভপাত ঘটান। এরপর শাকিল তাকে আর বিয়ে করতে রাজি না হওয়ায় ধর্ষণ ও প্রতারণার অভিযোগে মামলা দায়ের করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App